বক্স অফিসে মুখোমুখি অক্ষয় কুমার-সানি দেওল

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০২৩

ছবি- সংগৃহীত

ভারতীয় বক্স অফিসে একই দিনে মুখোমুখি হচ্ছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার ও অভিনেতা সানি দেওল। আগামী ১১ আগস্ট মুক্তি পাচ্ছে দুই তারকার বহু প্রতীক্ষিত সিনেমা। অক্ষয় কুমারের ‘ওএমজি ২’ আর ২২ বছর পর ‘গদর’-এর সিক্যুয়েল নিয়ে হাজির হচ্ছেন সানি দেওল।

ভারতীয় সংবাদমাধ্যম ‘টাইমস অব ইন্ডিয়া’ জানিয়েছে, অগ্রিম বুকিংয়ের ক্ষেত্রে এগিয়ে আছে ‘গদর ২’। ইতিমধ্যে ৯০ হাজারেরও বেশি টিকিট বিক্রি হয়েছে সানি দেওলের ‘গদর ২’-এর। হিসাব করলে মুক্তির আগেই প্রায় ২.৬০ কোটি রুপির ব্যবসা করে ফেলেছে ‘গদর ২’।

অন্যদিকে, অনলাইন অগ্রিম বুকিংয়ের দৌড়ে পিছিয়ে রয়েছেন অক্ষয় কুমার। টিকিট বিক্রির হিসাবে এখন পর্যন্ত ৪২ লাখ রুপির ব্যবসা করেছে ‘ওএমজি-২ ’।

যদিও এখনো মুক্তির এক সপ্তাহ বাকি, তবে অগ্রিম বুকিংয়ে সানি দেওলের ‘গদর ২’ যে গতিতে ছুটছে, আশা করা যায় ২০২৩ সালের বক্স অফিসে ওপেনিং ডেতে আরেকটি দুর্দান্ত ওপেনিং ডে দিতে চলেছে এই সিনেমাটি।

২০০১ সালে মুক্তি পায় অনিল শর্মা পরিচালিত ‘গদর: এক প্রেম কথা’। তারপর কেটে গেছে দুই দশকেরও বেশি সময়। সানি ও অমিশার পর্দার ‘প্রেম কথা’ সেখানেই থামেনি। মুক্তি পেতে চলেছে ‘গদর ২: দ্য কথা কন্টিনিউস’। ভারতজুড়ে প্রায় ৫ হাজার প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে এই সিনেমা।

অন্যদিকে, সেন্সরের কাঁচিতে পড়ে বেশ কিছু দৃশ্য ছাঁটাই হলেও অক্ষয় কুমারের লুক ইতিমধ্যে শোরগোল ফেলে দিয়েছে নেটপাড়ায়। এছাড়া ‘ওএমজি’ যেভাবে বক্স অফিস কাঁপিয়েছিল, সেখানে ‘ওএমজি ২’ সিনেমা থেকে প্রত্যাশাও অনেক বেশি দর্শকদের।

Nagad

সারাদিন/০৫ আগস্ট/এমবি