টাইগারকে ভুলে দিশার জীবনে নতুন প্রেম!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২৩

বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও দিশা পাটানি, ছবি- সংগৃহীত

বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও দিশা পাটানির সম্পর্ক ইন্ডাস্ট্রির কাছে খোলা বইয়ের মতো। সব জায়গায় একসাথেই দেখা যেত তাদের। জিম থেকে রেস্তরাঁ, সর্বত্র একত্রে তারা। যদিও প্রকাশ্যে একে অপরকে বন্ধু বলেই পরিচয় দিতেন দুইজনে।

তবে মাস কয়েক আগেই টাইগার-দিশার সম্পর্ক ভাঙার খবর ছড়ায়। তার দিন কয়েকের মধ্যেই দিশার জীবনে আবারও প্রেমের ছোঁয়া! পাত্রের নাম আলেকজান্ডার অ্যালেক্স।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, এই মুহূর্তে আলেকজান্ডারের সামাজিক যোগাযোগমাধ্যমের পাতা জুড়ে শুধুই দিশার ছবি। সর্বত্রই একসাথে দেখা যাচ্ছে তাদের। তবে এত দিন অ্যালেকজান্ডারকে বন্ধুই বলে এসেছেন এই অভিনেত্রী। তবে এবার ধরা পড়ে গেলেন আলোকচিত্রীদের ক্যামেরায়।

দিন কয়েক আগেই অ্যালেকজান্ডারকে নিয়ে দিশা বলেন, “২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর আলেকজান্ডার। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। কাজ করা থেকে শুরু করে খাওয়াদাওয়া, আড্ডা- একসাথে অনেক সময় কাটিয়েছি আমরা। একসাথে শরীরচর্চাও করতাম।”

আলেকজান্ডার খোলসা করেন, দিশা তার কাছে পরিবারের মতো। তবে সম্পর্কের কথা স্বীকার করেননি তিনি। এবার একটি অনুষ্ঠানে বিশেষ বন্ধুকে নিয়ে যান অভিনেত্রী। সেখানেই অ্যালেকজান্ডারকে প্রেমিক বলেই আলাপ করান দিশা। কয়েক সেকেন্ডের ভিডিওতেই স্পষ্ট সবটা।

এদিকে, আলেকজ়ান্ডার ও টাইগারের বোন কৃষ্ণা শ্রফ পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু। দিশার সাথে আলেকজ়ান্ডারের ছবি দেখার পর টাইগারের বোন কৃষ্ণা লিখেছেন, “এই ছবির পর ওরা কী লিখবে, তা পড়ার অপেক্ষায় রয়েছি।”

Nagad

টাইগারের সাথে সম্পর্ক ভেঙে গেলেও অভিনেতার পরিবারের সাথে দিশার সম্পর্ক যে অটুট, সেই প্রমাণ অবশ্য মিলেছে বিভিন্ন সময়ে।

সারাদিন/০৭ আগস্ট/এমবি