রাজধানীতে ডেঙ্গুতে তরুণ চিকিৎসকের মৃত্যু, স্বাস্থ্য অধিদপ্তরের শোক

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:৫২ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২৩

ঢাকায় ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে এক চিকিৎসকের মৃত্যু হয়েছে, তিনি ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন ছিলেন। তিনি ৩৯ বিসিএসের কর্মকর্তা ডা. দেওয়ান আলমিনা মিশু। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে স্বাস্থ্য অধিদপ্তার।

মঙ্গলবার (৮ আগস্ট) গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় স্বাস্থ্য অধিদপ্তরের পক্ষ থেকে ডা. দেওয়ান আলমিনা মিশুর আত্মার মাগফেরাত কামনাসহ তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়।

এতে বলা হয়, ৩৯ বিসিএসের কর্মকর্তা ডা. দেওয়ান আলমিনা মিশু ডেঙ্গু সংক্রান্ত জটিলতায় চলে গেছেন না ফেরার দেশে। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল রাত ১টা ১৫ মিনিটে ডেঙ্গু সংক্রান্ত জটিলতায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) লাইফ সাপোর্ট থাকাকালীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি।

উল্লেখ্য, ডা. মিশুর বাড়ি নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কাঞ্চন এলাকায়। তার ছোট একটি মেয়ে রয়েছে। এ বছর সারাদেশে ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে ৬৯ হাজারের বেশি রোগী। তাদের মধ্যে মৃত্যু হয়েছে ৩২৭ জনের। সর্বশেষ তিনি বাংলাদেশ শিশু ও মাতৃস্বাস্থ্য ইনস্টিটিউটে (আইসিএমএইচ) গাইনি অ্যান্ড অবস বিভাগে রেসিডেন্ট হিসেবে অধ্যয়নরত ছিলেন।