নিজের জন্মদিনের থেকে বেশি গুরুত্বপূর্ণ এই দিন: জ্যাকুলিনকে প্রতারক সুকেশ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:০৪ অপরাহ্ণ, আগস্ট ১২, ২০২৩

সংগৃহীত

ভারতীয় প্রতারক ব্যবসায়ী সুখেশ চন্দ্রশেখরের সাথে ঘনিষ্ঠতার মূল্য দিতে হচ্ছে শ্রীলঙ্কান বংশোদ্ভূত বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ। অবৈধ টাকায় জ্যাকুলিন ও তার পরিবারকে দামি উপহার দিয়েছিলেন ২০০ কোটি টাকার প্রতারণা মামলায় অভিযুক্ত সুকেশ।

এতেই তাকে বারবার ভারতীয় এনফোর্সমেন্ট ডিরেক্টরেটেরের (ইডি) জেরার মুখোমুখি হতে হচ্ছে। এরমধ্যেই শুক্রবার (১১ আগস্ট) জন্মদিনে আবারও অভিনেত্রী জ্যাকলিনকে প্রেমের কথা শোনালেন প্রতারক সুখেশ। লিখেছেন খোলা চিঠিও।

চিঠিতে সুকেশ লিখেছেন, “এই দিনটা আমার জীবনে সবচেয়ে খুশির ও গুরুত্বপূর্ণ। আমার নিজের জন্মদিনের থেকে বেশি গুরুত্বপূর্ণ এই দিনটা। তুমি হয়ত জানো না, সময়ের সাথে সাথে প্রতিটা দিন আরও বেশি সুন্দরী হয়ে উঠছ তুমি। যা আমাকে পাগল করে দিচ্ছে। তোমার কোনো ধারণা নেই, কতটা মিস করছি তোমায়!”

প্রতারক সুখেশ আরও লিখেছেন, “তোমার করা আলিঙ্গন। এক কেক দুজনে ভাগাভাগি করে নেওয়া। আশা করছি, তোমাকে দেওয়া আমার উপহার ভালো লাগবে। আমি নিজের হাতে বানানো একটা কার্ড পাঠাচ্ছি। যেখানে আমাদের কিছু স্মৃতি আঁকার চেষ্টা করেছি। যেগুলো আজকের দিনে খুব মনে পড়ছে।”

চিঠিতে জ্যাকুলিনের প্রতি প্রেমের অভিব্যক্তির পাশাপাশি বেশ কিছু রহস্যও রাখলেন সুকেশ চন্দ্রশেখর। যদিও তাদের সম্পর্কের কথা অস্বীকার করেই এসেছেন অভিনেত্রী জ্যাকুলিন। এই মুহূর্তে অবশ্য আমেরিকায় রয়েছেন অভিনেত্রী জ্যাকুলিন। সেখানেই নিজের জন্মদিন পালন করেছেন তিনি।

সারাদিন/১২ আগস্ট/এমবি 

Nagad