মাদকের নয় মামলার আসামী বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেপ্তার

সাভার প্রতিনিধি:সাভার প্রতিনিধি:
প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ, আগস্ট ১৩, ২০২৩

সাভারের সিএন্ডবি এলাকায় অভিযান চালিয়ে ১১০০পিস ইয়াবা ট্যাবলেটসহ আব্দুল্লাহ আল মামুন (৩৮) নামের এক মাদক কারবারি আটক করেছে পুলিশ। যার নামে এর আগেও মাদকের আরও অন্তত ৯টি মামলা রয়েছে বলে জানা যায়।

শনিবার (১২ আগস্ট) বিকেলে এ তথ্য নিশ্চিত করেন সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ।

এর আগে শুক্রবার (১১ আগস্ট) রাতে ঢাকা-আরিচা মহাসড়কের সাভারের সিঅ্যান্ডবি এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

গ্রেপ্তারকৃত আব্দুল্লাহ আল মামুন (৩৮) টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার গাদব দেওয়াপাড়া এলাকার মৃত কলিম উদ্দিনের ছেলে।

পুলিশ জানায়, শুক্রবার রাতে সাভারের আমিনবাজার এলাকায় ডিউটিরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সাভারের সিঅ্যান্ডবি এলাকায় কতিপয় মাদক কারবারি মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করছে। পরে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ একজনকে আটক করা হয়। পরে তার নিকট থেকে ১১ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ৩ লক্ষাধিক টাকা। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সুজন খান (২২) নামের আরও এক মাদক ব্যবসায়ী দৌড়াইয়া পালিয়ে যায় বলে জানায় পুলিশ।

সাভার মডেল থানাধীন আমিনবাজার পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) হারুন-অর-রশিদ বলেন, আটককৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে। সেই সাথে আজ দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় এর আগেও মাদকের ৯টি মামলা রয়েছে বলে আমরা জানতে পেয়েছি।

Nagad

তিনি আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার আসামী জানায় যে, তারা দীর্ঘদিন যাবত পরস্পর যোগসাজশে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয় করে ঢাকার সাভার, আশুলিয়া ও ধামরাইসহ আশপাশের এলাকায় বিক্রয় করিয়া আসতেছিল।