আর প্রেমে পড়তে চাই না, কাজই আমার প্রেম: শ্রাবন্তী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:০৯ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৩

এখনও বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। বন্ধু-বান্ধব আছে। আর প্রেমে পড়তে বা বিয়ে করতে চাই না। কাজই আমার প্রেম বলে জানিয়েছেন টলিউডের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

রোববার (১৩ আগস্ট) নিজের জন্মদিন উপলক্ষে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেওয়া সাক্ষাৎকারে শ্রাবন্তী এই কথা বলেন।

রূপালী পর্দায় প্রায় ২৫ বছর হয়ে গেল শ্রাবন্তীর। কিন্তু এখনও কাজের চেয়ে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনা হয় তার। তবুও চুপচাপ নিজের কাজ করে যাচ্ছেন। তবে কিছু আফসোসও রয়েছে শ্রাবন্তীর।

ভারতীয় এই অভিনেত্রী বলেন, অভিনেত্রী হিসেবে আমার যাত্রাটা সহজ ছিল না। মা-বাবা’র অবদান রয়েছে। অনেক বয়স হওয়ার পরেও বাবা সাথে যেতেন। ভূতের ভয় পেতাম। ওরা শিফটিং ডিউটি করতেন। দিদির আত্মত্যাগ রয়েছে। আর যার কথা না বললেই নয়, সে হলো আমার ছেলে। ছোট্ট বাচ্চাকে রেখে শুটিংয়ে যেতে হয়েছে।

জন্মদিন নিয়ে শ্রাবন্তী বলেন, বয়স নিয়ে আমার কোনও ছুঁতমার্গ নেই। এটা শুধুই একটা সংখ্যা। আমার বয়স সবাই জানে। আমি লুকিয়ে রাখায় বিশ্বাসী নই। আমি কবে মা হয়েছি, কবে কাজ শুরু করেছি সবকিছুই সবার চোখের সামনে। আমি কত ভালো নিজেকে মানিয়ে নিতে পেরেছি, সেটা গুরুত্বপূর্ণ।

শ্রাবন্তীর মনের রাস্তা কোনটা? এমন প্রশ্নে ভারতীয় এই অভিনেত্রী বলেন, ভালোবাসতে হবে মন থেকে। ‘ফেক’ লোকজন নিতে পারি না। আগে বুঝতে পারতাম না। এখন নিমেষে ধরে ফেলি।

Nagad

শ্রাবন্তী কি বিয়ে করে নতুন করে জীবন শুরু করতে চান? এই প্রশ্নে অভিনেত্রী শ্রাবন্তী বলেন, এখনও বিবাহ বিচ্ছেদের মামলা চলছে। বন্ধু-বান্ধব আছে। আমি আর প্রেমে পড়তে বা বিয়ে করতে চাই না। কাজই আমার প্রেম।

সারাদিন/১৩ আগস্ট/এমবি