শাহরুখের ‘জওয়ান’র গানের টিজার প্রকাশ্যে

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, আগস্ট ১৩, ২০২৩

ছবি- সংগৃহীত

বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনীত ‘জওয়ান’ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছেন ভক্তরা। মাস পেরুলেই সিনেমাটি মুক্তি পাচ্ছে। এবার প্রকাশ্যে এলো ‘জওয়ান’ সিনেমার একটি গানের টিজার।

সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে সেটি শেয়ার করেছেন শাহরুখ খান নিজেই। টিজারে দেখা গেছে, শাহরুখ খানের সাথে নাচে মাতলেন নয়নতারা। স্বাভাবিকভাবেই উচ্ছ্বাসে ভেসেছে অনুরাগীরাও।

‘পাঠান’র পর মুক্তি পেতে চলেছে শাহরুখ খানের নতুন সিনেমা ‘জওয়ান’। এই সিনেমাকে ঘিরে ইতিমধ্য়েই দর্শকের মধ্য়ে তৈরি হয়েছে উন্মাদনা। সম্প্রতি প্রকাশ্য়ে এসেছিল এই সিনেমার প্রিভিউ, যা মাত্র একদিনের মধ্য়েই পেল ১০০ মিলিয়নেরও বেশি ভিউ।

হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় আগামী ০৭ সেপ্টেম্বর বিশ্বব্যাপী মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। শাহরুখ খান ছাড়াও বিজয় সেতুপতি, নয়নতারা, প্রিয়মণি, সানায়া মালহোত্রার ঝলক মিলেছে প্রিভিউতে। চেরি অফ দ্য় কেক হিসেবে দেখা মিলেছে দীপিকা পাড়ুকোনেরও ছিল। লাল শাড়িতে একটি অ্যাকশন দৃশ্যে দেখা মিলেছে এই তারকার।

জানা গেছে, ‘জওয়ান’-এর প্রিভিউ সবার প্রথম সালমান খানকে দেখিয়েছিলেন কিং খান। প্রকাশ্যে এসেছিল ‘জওয়ান’ প্রিভিউ। আর তার ঠিক একদিন পর সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে বলিউড ভাইজান সালমান খান লিখেছিলেন, “পাঠান জওয়ান বন গয়া, দুর্দান্ত ট্রেলার, প্রচণ্ড পছন্দ হয়েছে। এবার এই ধরনের ছবি একমাত্র প্রেক্ষাগৃহেই দেখা উচিত। আমি তো নিশ্চিতভাবে প্রথম দিনেই দেখতে যাচ্ছি। মজা এসে গেল বাহ্!”

সালমান খানের এই পোস্টে আপ্লুত হয়ে ট্যুইটে উত্তর দিয়েছিলেন শাহরুখ খানও। তিনি লিখেছিলেন, “প্রথমে ভাই, সেই কারণেই তো আপনাকে দেখিয়েছিলাম! আপনার শুভেচ্ছার জন্য এবং প্রথম টিকিট বুক করার জন্য ধন্যবাদ। ভালোবাসা।”

Nagad

সারাদিন/১৩ আগস্ট/এমবি