মোংলায় সড়ক দুর্ঘটনায় বিআরডিবি কর্মকর্তা নিহত

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি:মোংলা (বাগেরহাট) প্রতিনিধি:
প্রকাশিত: ৯:৪৭ পূর্বাহ্ণ, আগস্ট ১৮, ২০২৩

মোংলায় কাভার্ড ভ্যানের চাপায় মারা গেছেন বিআরডিবির এক কর্মকর্তা। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার গাজীর ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যান ও ড্রাইভারকে আটক করেছে পুলিশ।

মোংলা উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা (বিআরডিবি/বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড) সবুজ বৈরাগী ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন জানান, মোংলা উপজেলা পল্লী উন্নয়ন দপ্তরের ইউনিয়ন ডেভেলপমেন্ট অফিসার সুবোধ রঞ্জন ঢালী (৩৯) শরণখোলা উপজেলায় অতিরিক্ত দায়িত্বরত ছিলেন।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে মোংলা থেকে শরণখোলা যাওয়ার পথিমধ্যে মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়নের গাজীর ব্রিজের ওপর পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ড ভ্যান তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেল থেকে সুবোধ ছিটকে কাভার্ড ভ্যানের চাকার নিচে পড়েন। ওই সময় কাভার্ড ভ্যানটি সুবোধের বুকের ওপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরে খবর পেয়ে উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সবুজ বৈরাগী ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দুপুর পৌনে ১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন।

এরপর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিক্যাল অফিসার প্রকাশ কুমার দাশ সুবোধকে মৃত বলে ঘোষণা করেন।
চিকিৎসক প্রকাশ কুমার দাশ বলেন, ঘটনাস্থলেই সুবোধের মৃত্যু হয়। তাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে।

উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সবুজ বৈরাগী বলেন, সুবোধ রঞ্জন ঢালী মোংলায় ইউনিয়ন ডেভেলপমেন্ট অফিসারের পাশাপাশি শরণখোলায়ও অতিরিক্ত দায়িত্বে ছিলেন।

Nagad

আজ বৃহস্পতিবার সকালে মোংলা থেকে শরণখোলা যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয়। নিহত সুবোধ খুলনার পাইকগাছা পৌরসভার হাসপাতাল রোডের বাসিন্দা নির্মল চন্দ্র ঢালীর ছেলে।
মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন বলেন, কাভার্ড ভ্যানের চাপায় নিহত সুবোধের লাশ উদ্ধারসহ ঘাতক কাভার্ড ভ্যান ও চালক আনিসুর রহমানকে (৪৫) আটক করা হয়েছে। আটক কাভার্ড ভ্যানচালক আনিসুর রহমান রাজবাড়ী জেলার পাংশা থানার কাছাড়ীপাড়ার মৃত সৈয়দ আলী প্রামাণিকের ছেলে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দীন আরো বলেন, এ ঘটনায় সড়ক পরিবহন আইনে মামলা দায়ের হবে।

নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।