রাত পোহালেই ফাইনালে মাঠে নামছেন মেসিরা

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৬:৫৩ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২৩

ছবি- সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ফুটবল ক্লাব ইন্টার মায়ামিতে স্বপ্নের মতো সময় কাটাচ্ছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি। এক সময় ক্লাবটির খেলা নিয়ে মানুষের বিন্দুমাত্র আগ্রহ ছিল না সেটার টিকিটই এখন আকাশ ছোঁয়া। এখন বিশাল অঙ্কের অর্থ দিয়ে মাঠে বসেই মায়ামির খেলা দেখতে হচ্ছে।

স্থানীয় সময় শনিবার (১৯ আগস্ট) লিগস কাপের ফাইনালে যদি ন্যাশভিলে এফসির মুখোমুখি হবে ইন্টার মায়ামি। এই ম্যাচটি জিতলেই প্রথমবার শিরোপা ঘরে তুলবে ক্লাবটি। বাংলাদেশ সময় রোববার (২০ আগস্ট) সকাল ৭টায় মাঠে গড়াবে ফাইনাল ম্যাচটি।

গোল ডটকমের এক প্রতিবেদন জানানো হয়েছে, ফাইনাল ম্যাচের সর্বনিন্ম টিকিট ধরা হয়েছে ৪৭৫ ডলার। যা বাংলাদেশি টাকায় ৫২ হাজারেরও বেশি। এই ক্যাটাগরির টিকিট ছাড়া মাত্রই শেষ। এছাড়া ন্যাশভিলে এফসি ও ইন্টার মায়ামির ম্যাচের সর্বোচ্চ টিকিট ধরা হয়েছে ৫ হাজার ৮৫০ ডলার। যা বাংলাদেশি টাকায় ৬ লাখেরও বেশি।

ওই ম্যাচটি অনুষ্ঠিত হবে ন্যাশভিলের মাঠ জিওডিস পার্ক স্টেডিয়ামে। ওই মাঠেই নিজেদের পরের ম্যাচে শার্লটের বিপক্ষে নামবে ন্যাশভিলে। ওই ম্যাচের টিকিটের সর্বোচ্চ দামই ৪১ হাজার টাকার মতো। মানে মায়ামি তথা মেসি খেলছেন বলেই দাম এত চড়া।

এখন পর্যন্ত অনুষ্ঠিত ৬ ম্যাচেই ৯টি গোল পেয়েছেন লিওনেল মেসি। এরই মধ্যে ক্যারিয়ারসেরা দীর্ঘতম গোলও হয়ে গেছেন বিশ্বকাপজয়ী এই তারকা। সর্বশেষ ম্যাচে ৩২ মিটার দূর থেকে গোল করেছেন মেসি।

সারাদিন/১৯ আগস্ট/এমবি 

Nagad