মাদারীপুরে হামলায় ৯ মাসের শিশুসহ গৃহবধূ আহত

মাদারীপুর সংবাদদাতামাদারীপুর সংবাদদাতা
প্রকাশিত: ৭:৩৫ অপরাহ্ণ, আগস্ট ১৯, ২০২৩

মাদারীপুরে জমি নিয়ে বিরোধের জেরে হামলায় ৯ মাসের শিশুসহ তিনজন আহত হয়েছেন। সদর উপজেলার দক্ষিণ দুধখালী গ্রামে এই হামলার ঘটনা ঘটেছে।

শুক্রবার (১৮ আগস্ট) রাতে শিশুর মামা সজিব বেপারী বাদী হয়ে মাদারীপুর সদর মডেল থানায় মামলা করেন। পরে রাতেই জহুরা বেগম নামে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মামলা ও ভুক্তভোগী সূত্রে জানা গেছে, মাদারীপুর সদর উপজেলার দুধখালী ইউনিয়নের দক্ষিণ দুধখালী গ্রামের মৃত মোতালেব হাওলাদারের দুই ছেলে সোনা মিয়া হাওলাদার ও সিরাজুল হাওলাদার। দীর্ঘ দিন ধরে তাদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জেরে শুক্রবার (১৮ আগস্ট) দুপুরে সোনা মিয়া ও তার মা জহুরা বেগম সিরাজুলের ঘরে প্রবেশ করেন। এ সময় সিরাজুলের স্ত্রী রিমনী বেগম, তার ৯ মাসের ছেলে সাজিদ ও ভাগ্নি ইতি মনিকে কুপিয়ে জখম করে পালিয়ে যান তারা।

পরে তিনজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে রাতেই সবাইকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে শনিবার (১৯ আগস্ট) সকালে উন্নত চিকিৎসার জন্য ৯ মাসের শিশু সাজিদকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এই ঘটনায় শিশুটির মামা সজিব বেপারী বাদী হয়ে তিনজনের নামে মামলা করলে শুক্রবার রাতে অভিযুক্ত জহুরা বেগমকে গ্রেপ্তার করে পুলিশ। অন্য আসামিরা ঘটনার পর থেকে পলাতক আছেন।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী গণমাধ্যমকে বলেন, শিশু ও তার মাসহ তিনজনকে কুপিয়ে জখম করার ঘটনায় মামলা হয়েছে। একজন গ্রেপ্তার হলেও বাকিদের ধরতে অভিযান চলছে।

Nagad

সারাদিন/১৯ আগস্ট/এমবি