‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট সারা বিশ্বে সমাদৃত হয়েছে’

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, আগস্ট ২০, ২০২৩

নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্ট শুধু বাংলাদেশেই নয়, এই খেলা গোটা পৃথিবীতে সমাদৃত হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য এটা সম্ভব হয়েছে বলে উল্লেখ করে তিনি বলেন, আমাদের গ্রাম পর্যায় হতে শিশু খেলোয়ারেরা বোচাগঞ্জ উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এসে সুনামের সঙ্গে ফুটবল খেলছে।

খালিদ মাহমুদ চৌধুরী আজ রোববার (২০ আগস্ট) বিকেলে দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলার শেখ রাসেল মিনি ষ্টেডিয়ামে উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা অফিস আয়োজিত ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল খেলা আজ সারা দেশে জাগরণ সৃষ্টি করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের নিয়ে কি ধরনের চিন্তা করেন, এই টুর্ণামেন্ট তার প্রমান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এই স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ উপহার দিয়ে গেছেন।

তিনি বলেন, আমরা যে বাংলাদেশের নাগরিক সেই বাংলাদেশ বঙ্গবন্ধুর হাত দিয়েই সৃষ্টি হয়েছে। তার সুযোগ্য কন্যা দেশের জনগণের কল্যাণে সকল স্তরে উন্নয়নে অগ্রযাত্রায় কাজ করে যাচ্ছেন। তাকে পূর্ণরায় ক্ষমতায় নিয়ে আসতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে বিজয়ী করতে হবে।

অনুষ্ঠানের বোচাগঞ্জ উপজেলা নিবার্হী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মো. ডালিম সরকারের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আবু সৈয়দ হোসেন, সাধারণ সম্পাদক মো. আফছার আলী ও ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. নুরুল আনোয়ার চৌধুরী।

Nagad