১০ জনকে নিয়েও জয় পেলো আর্সেনাল

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৪:৩১ অপরাহ্ণ, আগস্ট ২২, ২০২৩

ছবি- সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লীগে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে আর্সেনাল। প্রথম ম্যাচে নটিংহ্যাম ফরেস্টকে ২-১ গোলে হারানোর পর দ্বিতীয় ম্যাচে ১০ জন নিয়ে ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে জয় পেয়েছে আর্সেনাল।

সোমবার (২২ আগস্ট) রাতে সেলহার্স্ট পার্কে স্বাগতিক ক্রিস্টাল প্যালেসকে ১-০ গোলে পরাজিত করেছে আর্সেনাল। এই ম্যাচে পেনাল্টি থেকে একমাত্র গোলটি করেছেন মার্টিন ওডেগার্ড।

কিন্তু এদিন ভিন্ন কিছুও হতে পারতো। কারণ শেষ আধাঘণ্টায় ১০ জনের দল নিয়ে খেলতে হয়েছে গানারদের! ম্যাচের ৬৭ মিনিটে লাল কার্ড দেখে মাঠ ছাড়েন জাপানি তারকা তাকেহিরো তোমিয়াসু।

ম্যাচের প্রথমার্ধে গোলের দেখাই পাচ্ছিলো না কোনো দল। তবে দ্বিতীয়ার্ধের শুরুতেই গোল পেয়ে যায় আর্সেনাল। ৫৩তম মিনিপে পেনাল্টি পায় গানাররা। স্পট কিক নেন দলটির অধিনায়ক মার্টিন ওডেগার্ড। বল জড়িয়ে যায় ক্রিস্টাল প্যালেসের জালে।

তবে প্রথমার্ধে দুই দলই গোলের দারুণ সুযোগ পেয়েছিলো। কিন্তু শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় জয় নিয়েই মাঠ ছাড়ে আর্সেনাল।

ম্যাচ শেষে আর্সেনাল মিডফিল্ডার ডেকলান রাইস স্কাই স্পোর্টসকে বলেন, “আপনি যদি প্রিমিয়ার লিগের শিরোপা জিততে চান এবং আপনি যদি গত মৌসুমে যেখানে শেষ করেছিলেন, সেখান থেকে আরও ভালো অবস্থায় শুরু করতে চান, তাহলে এটা এমন এক স্টেডিয়াম (ক্রিস্টাল প্যালেসের মাঠ) যেখানে নিজেদের ক্যারেক্টার দেখানোর দারুণ এক সুযোগ।”

Nagad

সারাদিন/২২ আগস্ট/এমবি