হঠাৎ জানতে পারি, লোকেরা আমার মৃত্যু সম্পর্কে কথা বলছে: কোচ স্ট্রিক

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, আগস্ট ২৩, ২০২৩

ছবি- সংগৃহীত

সকালে ঘুম থেকে উঠেই সবার নজরে আসে বাংলাদেশের সাবেক কোচ হিথ স্ট্রিকের মৃত্যু সংবাদ। স্ট্রিকের সাবেক সতীর্থ হেনরি ওলোঙ্গা এক টুইট বার্তায় মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছিলেন। মুহূর্তেই সেই খবর ক্রিকেটাঙ্গন জুড়ে ছড়িয়ে পড়ে।

বিষয়টি নিয়ে কারও কোনো সন্দেহই ছিল না। কেননা স্ট্রিক ছিলেন চতুর্থ স্টেজের ক্যান্সারে আক্রান্ত। যে কারণে তার শারীরিক পরিস্থিতিও খুব একটা ভালো ছিল না। চিকিৎসকরা তো জানিয়েই দিয়েছিলেন যেকোনো সময় অঘটন ঘটতে পারে। সেই কারণেই মুহূর্তেই সামাজিক যোগাযোগমাধ্যম থেকে সংবাদমাধ্যমের শিরোনামে পরিণত হয় হিথ স্ট্রিকের মৃত্যু সংবাদ।

কিন্তু বেলা বাড়ার সাথে সাথে বদলে যেতে থাকে দৃশ্যপট। ধীরে ধীরে গুজবে রূপান্তরিত হয় স্ট্রিকের মৃত্যু সংবাদটি। আর সব কিছুর মূলে ছিলেন সেই ওলোঙ্গা টুইট।

মৃত্যুর গুজব যখন ছড়িয়ে পড়ে তখন জিম্বাবুয়েতে নিজ বাড়িতে অবস্থান করছিলেন বাংলাদেশ দলের সাবেক বোলিং কোচ হিথ স্ট্রিক। এমন সংবাদে বেশ হতবাক হয়ে যান তিনি। পরে তিনি সুস্থ আছেন এবং ক্যান্সার থেকে সেরে উঠছেন বলেও জানান এই সাবেক ক্রিকেটার।

কোচ হিথ স্ট্রিক স্পোর্টস্টার’কে বলেন, “মানুষের এই ধরনের গুজব ছড়ানোর আগে একটু সাবধান হওয়া উচিত। আমি এখন ভালো আছি এবং ক্যান্সার থেকে সেরে উঠছি।”

স্ট্রিক আরও বলেন, “আমি বাড়িতে আছি এবং চিকিত্সার কারণে এখনও কিছুটা চাপ রয়েছে। তবে ভালো আছি। হঠাৎ আমি জানতে পারি যে লোকেরা আমার মৃত্যু সম্পর্কে কথা বলছে। কিন্তু এসব সঠিক ছিল না। আমি সুস্থ হয়ে উঠছি এবং অনেক ভালো বোধ করছি।”

Nagad

সারাদিন/২৩ আগস্ট/এমবি