মেসির ম্যাজিকে আরও এক ফাইনালে মিয়ামি

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৫:১৩ অপরাহ্ণ, আগস্ট ২৪, ২০২৩

ছবি- সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ফুটবল ক্লাব ইন্টার মায়ামির হয়ে প্রথমবার গোটা ম্যাচে গোল করতে পারলেন না আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা লিওনেল মেসি। মায়ামির হয়ে অভিষেক করার পর থেকেই প্রতি ম্যাচের নির্ধারিত সময়ে গোল করেছিলেন তিনি।

এবার আর নির্ধারিত সময়ের ম্যাচে গোল করতে পারলেন না লিওনেল মেসি। তবে মেসির অ্যাসিস্টে গোল পেয়েছে ইন্টার মায়ামি। একটা নয়, দুই দুটো অ্যাসিস্ট দিয়ে নিজের শ্রেষ্ঠত্বের পরিচয় দিয়েছন মেসি। এদিন কোন গোল করতে পারেননি তিনি। তবে এই ম্যাচে জয়ের মূল নায়ক ছিলেন আর্জেন্টাইন তারকা মেসি। দুই গোলে পিছিয়ে থেকে দুটি অসাধারণ ক্রসে কাম্পানাকে দিয়ে গোল করিয়ে মায়ামিকে ম্যাচে ফেরান তিনি।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) শুধু গোল করালেন না, দলকে আরও একটি টুর্নামে্টের ফাইনালে তুললেন লিওনেল মেসি। তিনি গোল না পেলেও জিততে অসুবিধা হল না মায়ামির। ইউএস ওপেন কাপে আমেরিকার সবচেয়ে শক্তিশালী দল সিনসিনাটি-কে হারিয়ে ফাইনালে উঠে গেল ইন্টার মায়ামি। মেসি গোল না পেলেও এদিনের ম্যাচে দু’টি অ্যাসিস্ট করলেন।

এদিন (২৪ আগস্ট) সিনসিনাটির ঘরের মাঠে নির্ধারিত সময়ে খেলা ৩-৩ শেষ হওয়ার পর টাইব্রেকারে জেতে মায়ামি। এদিন টাইব্রেকারে ৫-৪ গোলের ব্যবধানে হারিয়ে ইউএস ওপেন কাপের ফাইনালে উঠেছে ইন্টার মায়ামি।

আগামী ২৭ সেপ্টেম্বর ফাইনালে হিউস্টন ডায়নামোর বিরুদ্ধে খেলবে ইন্টার মায়ামি।

সারাদিন/২৪ আগস্ট/এমবি

Nagad