১৭ বছর পর আবারও একসাথে অমিতাভ-শাহরুখ!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২৩

সবশেষ ২০০৬ সালে একসাথে সিনেমায় দেখা গিয়েছিল বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও বলিউড বাদশাহ শাহরুখ খানকে। তারপর দীর্ঘ ১৭ বছর পার হয়েছে। তাদের আর একসাথে দেখা যায়নি! তবে আবারও একহচ্ছেন বলিউডের এই দুই শীর্ষ তারকা। তবে সেটা কোন সিনেমা, তা অবশ্য কেউই খোলসা করেননি। তবে খুব সম্ভবত সিনেমার নাম ‘বাদা’

ভারতীয় সংবাদমাধ্যম ‘হিন্দুস্তান টাইমস’ জানেয়েছে, সম্প্রতি কিং খানের এক অনুরাগী শাহেনশা ও বাদশার একটি ছবি শেয়ার করে AskSRK তে মিস্টার বচ্চনের উদ্দেশ্যে কিছু কথা বলতে বলেন। উত্তরে শাহরুখ খান লিখেছেন, “এত বছর পর সিনিয়র বচ্চনের সাথে কাজ করা খুব মজার ছিল। এই শুটিংটা আমার কাছে অনুপ্রেরণার এবং আশীর্বাদের ছিল। শুধু আপনাকে জানাতে চাই উনি আমাকে দৌড়ে হারিয়ে দিয়েছেন!”

শহরুখ-অমিতাভের এই সিনেমা দেখে অনুরাগীরা অনেকেই নানান মন্তব্য করেছেন। একজন ‘কভি খুশি কভি গম’-এর চরিত্রের কথা মনে করিয়ে দিয়ে একজন লিখেছেন, “যশবর্ধন রাইচাঁদ এবং রাহুল রাইচাঁদ কবে ফিরে আসবে?” আরেকজন লিখেছেন, “ইসসস অনুভূতিটা ঠিক প্রকাশ করতে পারছি না… রাইচাঁদ… আপনি ও তিনি একসাথে কালো জ্যাকেট পরা অবস্থায়। বিশেষ করে আপনি দৌড়াচ্ছেন… নিজেকে কিছুতেই বোঝাতে পারছি না যে এটা K3G-তে নয়। আমার সেই সুন্দর রাহুল… যিনি হেলিকপ্টার থেকে নেমে দৌড় দিচ্ছেন… আপনাকে এখনও তেমনই চকো লেটি হিরোর মতো লাগছে।” আরও একজন লিখেছেন, “বচনের সাথে SRK, নিশ্চিতভাবে ব্লকবাস্টার।” আরেকজন মন্তব্য করেছেন, “একজন রাজা মহানায়কের কথা বলছেন.. অদ্ভূত।”

তবে নিন্দুকের অভাব নেই। তাই এরই মাঝে একজন্ত ব্যঙ্গাত্মক ভাষায়ও বলেন, “গৌরী ম্যাম অউর জয়াজি কে পিছে ভাগতে হুয়ে ২ কিংবদন্তি (গৌরী খান এবং জয়া বচ্চনের পিছনে ২ জন কিংবদন্তি দৌড়াচ্ছেন)।”

উল্লেখ্য, শাহরুখ খান ও অমিতাভ বচ্চন ‘মহব্বতেঁ’, ‘কভি খুশি কাভি গম’, ‘কভি আলবিদা না কেহনা’, ‘পহেলি’, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান- শিবা’ এবং ‘বীর জারা’-এর মতো সিনেমাতে একসাথে কাজ করেছেন। যদিও ব্রহ্মাস্ত্রতে শাহরুখ-অমিতাভের কোনও একসাথে দৃশ্যে ছিলনা। এদিকে, খুব শীঘ্রই ‘জওয়ান’ সিনেমাতে দেখা যাবে শাহরুখকে। আগামী ০৭ সেপ্টেম্বর মুক্তি পাচ্ছে শাহরুখ খানের ‘জওয়ান’।

সারাদিন/২৭ আগস্ট/এমবি 

Nagad