আর্জেন্টিনায় রাতেই মাঠে নামবেন জামাল ভূঁইয়া

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, আগস্ট ২৭, ২০২৩

গুঞ্জন উঠেছিল, আর্জেন্টিনার তৃতীয় বিভাগের দল সোল দে মায়োর হয়ে খেলবেন বাংলাদেশ জাতীয় দলের অধিনায়ক জামাল ভূঁইয়া। তবে শুরুতে এমন গুঞ্জন অস্বীকার করেছিলেন তিনি নিজেই। সপ্তাহ খানেক পরই ক্লাবটির হয়ে চুক্তি সাক্ষর করেন জামাল ভূঁইয়া। ইতিমধ্যে তাকে বরণও করে নিয়েছে ক্লাবটি।

রোববার (২৭ আগস্ট) রাত ৮টায় সোল দে মায়োর হয়ে প্রথম মাঠে নামবেন জামাল ভূঁইয়া।

বাংলাদেশের শেখ রাসেলের হয়ে ক্লাব পর্যায়ে খেলতেন জামাল। ক্লাবটির সাথে আসন্ন মৌসুমেও তিনি খেলবেন বলে চুক্তিবদ্ধ হয়েছিলেন। তবে এসবের মাঝেই গত ১৮ আগস্ট আর্জেন্টাইন ক্লাব সোল দে মায়োর হয়ে চুক্তি স্বাক্ষর করেছেন তিনি।

নতুন ক্লাবে যোগদান প্রসঙ্গে জামাল ভূঁইয়া বলেন, ‌“আমার অভিজ্ঞতা অনুযায়ী এই ক্লাবকে সাহায্য করতে চাই। বেশ কিছু আন্তর্জাতিক ম্যাচ খেলার অভিজ্ঞতা আছে আমার। সে অনুসারে দলে নতুন প্রাণশক্তি দিতে চাই। আমি চাই অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে সোল দা মায়োকে আরও এক ধাপ ওপরে নিয়ে যেতে।”

সোল দে মায়োর হয়ে জামাল ভূঁইয়ার প্রথম মাঠে নামবেন রোববার (২৭ আগস্ট)। আর বাংলাদেশী অধিনায়কের প্রথম ম্যাচ হিসেবে তা বিনামূল্যে প্রদর্শনের ব্যবস্থাও করবে আর্জেন্টাইন ক্লাবটি। এই তথ্য জামাল ভূঁইয়া নিজেই দুই দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে নিশ্চিত করেছেন।

সেই পোস্টে জামাল ভূঁইয়া লিখেছেন, “আমি আর্জেন্টাইন ক্লাবের হয়ে আগামী রবিবার রাত ৮টায় প্রথম ম্যাচ খেলতে মাঠে নামব। সোল দে মায়োর পক্ষ থেকে আমার প্রথম ম্যাচটি বাংলাদেশী দর্শকদের জন্য বিনামূল্যে দেখানোর ব্যবস্থা করা হয়েছে।”

Nagad

এরপরই জামাল ভূঁইয়া জানান, রোববার খেলা শুরুর আগে তার ফেসবুক প্রোফাইল থেকে একটি লিংক শেয়ার করা হবে। আর সে লিংকে প্রবেশ করলেই দেখা যাবে বাংলাদেশী অধিনায়কের আর্জেন্টাইন ক্লাবের হয়ে খেলা।

আজ দুপুরে নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক প্রোফাইলে এক পোস্টে জামাল সেই লিংকটি শেয়ার করেছেন। জামালের দেওয়া https://www.youtube.com/watch?v=OvdYc1iQkaQ এই লিংকে প্রবেশ করলেই সরাসরি দেখা যাবে আর্জেন্টাইন ক্লাব সোল দে মায়োর হয়ে জামাল ভূঁইয়ার প্রথম ম্যাচটি।

সারাদিন/২৭ আগস্ট/এমবি