আমি শুধু দেখি, দেখতেই থাকি: পরীমনি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৬ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৩

বর্তমানে অভিনয়ের চেয়ে ছেলেকেই বেশি সময় দিচ্ছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি। সামাজিক যোগাযোগমাধ্যমেও প্রায় সময়ই ছেলের খুনসুটি ভক্তদের সাথে শেয়ার করেন।

সোমবার (২৮ আগস্ট) রাতে নিজের সামাজিক মাধ্যম ফেসবুকে ছেলে রাজ্যের একটি ভিডিও শেয়ার করেছেন পরীমনি। যার ক্যাপশনে চিত্রনায়িকা পরী লিখেছেন, “আমি শুধু দেখি, দেখতেই থাকি।” সেই সাথে জুড়ে দিয়েছেন লাভ ইমোজিও।

ওই ভিডিওতে দেখা গেছে, কপালে হাত দিয়ে গভীর ঘুমে আচ্ছন্ন অবস্থায় রয়েছে রাজ্য। আর সেই সুন্দর মুহূর্তটি ক্যামেরায় ধারণ করেছেন পরীমনি।

ভিডিওটি পোস্ট করার সাথে সাথে ১৫ হাজার প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে পরীমনির কমেন্টবক্সে।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ। ২০২২ সালের ১০ জানুয়ারি তাদের বিয়ের খবর প্রকাশ্যে আসে। একই দিন সন্তান ধারণের বার্তাটিও দেন এই দম্পতি। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে করেন রাজ-পরী। একই বছরের ১০ আগস্ট পুত্র সন্তানের জন্ম দেন পরীমনি। সন্তানের নাম রাখেন শাহীম মুহাম্মদ রাজ্য।

এরপর ২০২৩ সালের শুরুর দিন থেকেই অভিনেতা শরিফুল রাজ ও অভিনেত্রী পরীমনির সংসারে টানাপোড়েন চলছে। এরপর গত ২৯ মে শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রীর (রাজ, সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশা) ব্যক্তিগত ছবি ও ভিডিও ফাঁসের ঘটনায় পর রাজ-পরীর পাল্টাপাল্টি বক্তব্য দিয়েছিলেন দুজনই। এমনকি বিবাহ বিচ্ছেদের ইঙ্গিতও দিয়েছিলেন রাজ-পরী।

Nagad

সারাদিন/২৯ আগস্ট/এমবি