মিনিটে কোটি টাকা নিচ্ছেন উর্বশী!

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, আগস্ট ২৯, ২০২৩

বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা, ছবি- সংগৃহীত

২০১৩ সালে বলিউডে আত্মপ্রকাশ করেছেন অভিনেত্রী উর্বশী রাউতেলা। তবে এত বছর পেরিয়ে গেলেও কেরিয়ারে হিটের সংখ্যা নেই বললেই চলে। তবু অভিনেত্রীর জীবনযাত্রায় তার প্রভাব পড়েনি। বলিউডে তাকে নিয়ে চর্চার অন্ত নেই। পেশাগত জীবনের পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নিয়েও জল্পনার শেষ নেই।

বলিউডে কেরিয়ার শুরু করলেও বেশির ভাগ সময়ে তার দেখা মেলে দক্ষিণে। তেমন সাড়া জাগানোর মতো কোনও কাজ না করেই নাকি দিন দিন পারশ্রমিক বেড়েই চলেছে উর্বশীর। এই মুহূর্তে প্রতি মিনিটের জন্য নাকি ১ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন অভিনেত্রী! সত্যি কি তাই? এ নিয়ে মুখ খুললেন উর্বশী।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, ভারতীয় অভিনেত্রীদের মধ্যে প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের উচ্চ পারিশ্রমিক উল্লেখযোগ্য। তার পরেই তালিকায় আছেন সামান্থা রুথ প্রভু, নয়নতারা, আলিয়া ভট্টের মতো অভিনেত্রীরা। প্রতিভা ও পরিশ্রমের জোরে এই জায়গায় পৌঁছেছেন তারা।

কিন্তু তাদেরকে নাকি ছাপিয়ে গেছেন অভিনেত্রী উর্বশী। তেলুগু সুপারস্টার রাম পোথিনেনির আসন্ন সিনেমায় একটি আইটেম নম্বরে দেখা যাবে তাকে। সেই নাচের সময় তিন মিনিট। তার জন্যই নাকি ৩ কোটি টাকা দর হাঁকিয়েছেন এই অভিনেত্রী। এতেই প্রিয়ঙ্কা, ক্যাটরিনা, দীপিকা, আলিয়াদের পিছনে ফেলে দিয়েছেন।

এই প্রসঙ্গে অভিনেত্রী উর্বশী বলেন, “খুব ভালো বিষয়, নিজের প্রতিভার জোরে যে সব অভিনেতা-অভিনেত্রী এই জায়গা পেয়েছেন, তারাও যেন এমন দিন দেখতে পান।” ‘হ্যাঁ’ কিংবা ‘না’-এ উত্তর দেননি, বরং বুদ্ধি করেই জবাব দিয়েছেন উর্বশী। তার পারিশ্রমিক ঠিক কত, তা নিয়ে আরও বেশি ধোঁয়াশা তৈরি করতে পেরেছেন এই অভিনেত্রী।

সারাদিন/২৯ আগস্ট/এমবি 

Nagad