পরকীয়ার জেরে ব্যবসায়ী খুন, আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

নোনো
প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১০, ২০২৩

নোয়াখালীর সেনবাগে রেস্তোরাঁ ব্যবসায়ীকে মহিন উদ্দিন (৪৫) হত্যাকারীদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে নিহতের পরিবার ও এলাকাবাসী।

শনিবার (৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টা দিকে উপজেলার ডমুরুয়া ইউনিয়নের হরিণকাটা গ্রামের প্রধান সড়কে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

নিহত মহিন উদ্দিন একই গ্রামের ফকির বাড়ির রুহুল আমিনের ছেলে। সে চট্টগ্রামে রোস্তোরাঁ ব্যবসা করত। তিনি ২ ছেলে ও এক কন্যা সন্তানের জনক ছিলেন।

উল্লেখ্য, গত ৬ আগস্ট রাতে স্ত্রী রজ্জবের নেছা রিনা (৩৫) স্বামী মহিন উদ্দিনকে দুধের সঙ্গে ঘুমের ওষুধ খাইয়ে অচেতন করে পরকীয়া প্রেমিক মাসুদ সহ অপর সহযোগীদের নিয়ে নিজ বাড়িতে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় পুলিশ স্ত্রী রজ্জবের নেছা রিনাকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করলে সে পরকীয়া প্রেমিক মাসুদকে নিয়ে স্বামী মহিন উদ্দিনকে হত্যা করেছে বল আদালতে ১৬৪ ধারায় দায় স্বীকার করে জবানবন্দি প্রদান করে। ঘটনার একমাস ৭দিন অতিবাহিত হলেও পুলিশ হত্যাকারী মাসুদসহ তার সহযোগীদের গ্রেপ্তার করতে পারেনি।

মানববন্ধনে বক্তব্য রাখেন, নিহত মহিন উদ্দিনের মা রাহেলা বেগম, মেয়ে ফাতেমাতুজ জোহুরা, স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) সাখাওয়াত হোসেন উজ্জল প্রমূখ।

এ বিষয়ে জানতে চাইলে সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.নাজিম উদ্দিন জানান,আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

Nagad

সারাদিন. ১০ সেপ্টেম্বর