দ্বিতীয় দিনেও ভারত-পাকিস্তান ম্যাচ পণ্ড হওয়ার শঙ্কা

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৫:১৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২৩

ছবি- সংগৃহীত

এশিয়ার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে বৃষ্টির কারণে ম্যাচ গড়িয়েছে রিজার্ভ ডে’তে। এশিয়া কাপের গ্রুপ পর্বের ম্যাচও পরিত্যক্ত হয়েছিল। এবার সুপার ফোরের ম্যাচও বৃষ্টিতে ভেসে যাওয়ার পথে। দ্বিতীয় দিনেও ম্যাচ শেষ হওয়ার সম্ভাবনা কম।

সোমবার (১১ সেপ্টেম্বর) রিজার্ভ ডে’তে নির্ধারিত সময়ে খেলা শুরু করা সম্ভব হয়নি। বৃষ্টির কারণে আউটফিল্ড ভেজা থাকায় খেলা শুরু হতে বিলম্ব হচ্ছে।

কলম্বোয় ক্ষণে ক্ষণে যেভাবে বৃষ্টি আসাছে, তাতে আদৌ খেলা শুরু করা যাবে কি-না, তা নিয়েও সন্দেহ রয়েছে। বাংলাদেশ সময় বিকাল ৪টায় এই প্রতিবেদন লেখার সময় মাঠ কাভারে ঢাকা রয়েছে।

আগেই আবহাওয়া অফিস জানিয়ে রেখেছিল, রিজার্ভ ডে’তে বৃষ্টি থাকবে। বৃষ্টির কারণে ভারত এবং পাকিস্তান ম্যাচ পণ্ড হওয়ার শঙ্কায় দর্শকরা।

রোববারই (১০ সেপ্টেম্বর) ছিল ভারত এবং পাকিস্তানের খেলা মূল সূচি। টসও হয়েছিলো। টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠায় পাকিস্তান। ভারতীয় দুই ওপেনার রোহিত শর্মা এবং শুভমান গিল মিলে ১২১ রানের জুটি গড়ে তোলেন। এরপর দুই উইকেট হারায় রোহিতরা।

২৪.১ ওভারের ১৪৭ রান করার পরই নামে বৃষ্টি। এরপর আর খেলাই শুরু হয়নি। এর আগে প্রথম রাউন্ডে ভারত-পাকিস্তান দু’দলের খেলা ভেস্তে যায় বেরসিক বৃষ্টিতে।

Nagad

এশিয়া কাপের বাকি ম্যাচগুলোর সূচি:

১২ সেপ্টেম্বর ভারত-শ্রীলঙ্কা; ১৪ সেপ্টেবর পাকিস্তান-শ্রীলঙ্কা; ১৫ সেপ্টেম্বর ভারত-বাংলাদেশ; ১৭ সেপ্টেম্বর এশিয়া কাপের ফাইনাল।

কলম্বোতে সবগুলো ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়।

সারাদিন/১১ সেপ্টেম্বর/এমবি