ইংলিশদের কাছে বাংলাদেশের ভরাডুবি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২৩

দুই দিন আগেও ধর্মশালায় ম্যাচ খেলেছিল বাংলাদেশ। সেদিন শুরুটা হয় দুর্দান্ত জয়ে। প্রত্যাশা ছিল ইংলিশ পরীক্ষাতে লেটার মার্ক তোলা। কিন্তু সে আশায় গুঁড়েবালি। সাকিব-মিরাজদের কচুকাটা করে রানের পাহাড় গড়ে ইংল্যান্ড। অথচ এই উইকেটেই লক্ষ্য তাড়ায় নেমে তাসের ঘরের মতো ভেঙে গেছে বাংলাদেশের টপ অর্ডার।

আজ মঙ্গলবার (১০ অক্টোবর) ধর্মশালায় টস হেরে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৯ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ৩৬৪ রান তোলে ইংল্যান্ড। জবাবে ৪৮.২ ওভারে ১০ উইকেট হারিয়ে ২২৭ রানে থামে বাংলাদেশ।

বাংলাদেশের পক্ষে ৭১ রান দিয়ে চার উইকেট শিকার করেন অভিষিক্ত শেখ মেহেদি। তিন উইকেট নিতে শরিফুল দেন ৭৫ রান। একটি করে নেন সাকিব ও তাসকিন আহমেদ।

সংক্ষিপ্ত স্কোর

ইংল্যান্ড : ৫০ ওভারে ৩৬৪/৯ (বেয়ারস্টো ৫২, মালান ১৪০, রুট ৮২, বাটলার ২০, ব্রুক ২০, লিভিংস্টোন ০, কারান ১১, ওকস ১৪, রশিদ ১১, উড ৬*, টপলি ১*; মুস্তাফিজ ১০-০-৭০-০ , তাসকিন ৬-০-৩৮-১, শরিফুল ১০-০-৭৫-৩, মেহেদি ৮-০-৭১-৪, সাকিব ১০-০-৫২-১, মিরাজ ৬-০-৫৫-০)।

বাংলাদেশ : ৪৮.২ ওভারে ২২৭/১০ (লিটন ৭০, তানজিদ ১, শান্ত ০, সাকিব ১, মিরাজ ৮, মুশফিক ৫১, তাওহিদ ৩৯, মেহেদি ১৪, তাসকিন ১৫, শরিফুল ১২, মুস্তাফিজ ৩; ওকস ৮-০-৪৯-২, টপলি ১০-১-৪৩-৪, কারান ৭.২-০-৪৭-১, উড ১০-০-২৯-১, আদিল ১০-০-৪২-১, লিয়াম ৩-০-১৩-১)।

Nagad

ফলাফল : ইংল্যান্ড ১৩৭ রানে জয়ী।