ঝিনাইদহে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ৮:৪৬ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২৩

ঝিনাইদহ শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকা হতে ধর্ষণ মামলার পলাতক আসামী রাজিক (২৮) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৬ । আজ সকাল সাড়ে ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয় ।

আসামী- মোঃ রাজিব (২৮) ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কবিরপুর গ্রামের আমজাদের ছেলে । গ্রেপ্তারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রেন লিডার ইমতিয়াক জানান, ভিকটিম ঝিনাইদহের আরাপপুর এলাকায় একটি টিনসেড বাসা ভাড়া নিয়ে থাকে। ঝিনাইদহ সদরের বিভিন্ন বাসা বাড়িতে কাজ করে জীবিকা নির্বাহ করে। ধৃত আসামী ভিকটিমের দূর সম্পর্কের আত্মীয়। সেই সুবাদে আসামী ভিকটিমের বাসায় প্রায়ই যাওয়া আসা করত এবং ভিকটিমকে পূর্ব হতেই বিভিন্ন কুপ্রস্তাবসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে আসছিলো।

তিনি আরো জানান, গত ০৮ নভেম্বর ২০২৩ইং তারিখে ভিকটিম কাজকর্ম শেষ করে নিজ ঘরে ঘুমিয়ে পরলে রাত অনুমান দুইটার দিকে ভিকটিম বাথরুমের জন্য নিজ ঘর হতে বাইরে গেলে সেই সুযোগে আসামী পূর্ব-পরিকল্পিতভাবে ভিকটিমের টিনের ঘরে গোপনে প্রবেশ করে। ভিকটিম রুমের ভিতরে এসে দরজা বন্ধ করে ঘুমিয়ে পরলে ধৃত আসামী রাজিব আকস্মিকভাবে ভিকটিমের মুখ চেপে ধরে ভিকটিমের ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে এবং ভিকটিমকে বিভিন্ন ভয়ভীতি ও খুন করার হুমকি দেয় যাতে ঘটনাটি কাউকে না বলে এরপর সে পালিয়ে যায়।

পরের দিন ভিকটিম নিজেই বাদী হয়ে ঝিনাইদহের সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করে। তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Nagad