ভোলায় সাংবাদিকের ওপর কিশোর গ্যাংয়ের হামলা

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২৩

ভোলা থেকে প্রকাশিত দৈনিক ভোলা টাইমস্ নামে একটি পত্রিকার স্টাফ রিপোর্টার মো. বাবুল রানার ওপর হামলা চালিয়েছে একটি কিশোর গ্যাং গ্রুপ। সংগৃহীত ছবি

ভোলা থেকে প্রকাশিত দৈনিক ভোলা টাইমস্ নামে একটি পত্রিকার স্টাফ রিপোর্টার মো. বাবুল রানার ওপর হামলা চালিয়েছে একটি কিশোর গ্যাং গ্রুপ। এ ঘটনায় ভুক্তভোগী সাংবাদিক বাবুল রানা বেশ কয়েকজনকে অভিযুক্ত করে দৌলতখান থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যরঞ্জন রায়।

সাংবাদিক বাবুল রানা দৌলতখান উপজেলার উত্তর জয়নগর গ্রামের মো. জসিম উদ্দিনের ছেলে।

দৌলতখান থানায় করা অভিযোগের ভিত্তিতে জানা গেছে, গত ২৭ ডিসেম্বর সকালে দৌলতখান উপজেলার চরগুমারী স্কুল অ্যান্ড কলেজে অষ্টম এবং দশম শ্রেণির শিক্ষার্থীদের মধ্যে মারপিটের ঘটনা ঘটে। খবর পেয়ে বাবুল উক্ত ঘটনাস্থলে সংবাদ সংগ্রহে যায়।

এসময় আসামিরা সংবাদ প্রকাশ না করার শর্তে বাবুলকে ভয়ভীতি প্রদর্শন করে। এরপর গত ১ ডিসেম্বর বিকেলে দৌলতখান উপজেলায় সংবাদ সংগ্রহে যাওয়ার সময় মো. নিবিড় ওরফে হাবিবুল্লাহ, ইমন, নাঈম ও মো. তামিমসহ ১৮ থেকে ২০ জনের একটি কিশোর গ্যাং গ্রুপ সাংবাদিক বাবুলের ওপর অর্তকিত হামলা চালায় এবং তার সঙ্গে থাকা একটি ডিএসএলআর ক্যামেরা ছিনিয়ে নিয়ে যায়। ক্যামেরায় তার গুরুত্বপূর্ণ বিভিন্ন সংবাদের স্থীরচিত্র ও ভিডিও ফুটেজ ছিল। তাদের হামলায় বাবুল অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সত্যরঞ্জন দাস জানান, সাংবাদিক বাবুল রানার ওপর হামলার ঘটনায় একটি অভিযোগ আমরা পেয়েছি। খুব দ্রুত এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। সূত্র: ঢাকা মেইল

Nagad