‘ইচ্ছে আমাদের, বেলাউজের মাপ আমাদেরকেই ঠিক করতে হবে’

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২৩

টলিউডের ঠোঁটকাটা স্বভাবের অভিনেত্রী হিসেবে পরিচিত স্বস্তিকা মুখার্জি। ব্যক্তিজীবন নিয়ে কোনো রাখঢাক না রেখেই কথা বলতে পছন্দ করেন তিনি। চল্লিশোর্ধ এ নায়িকা নো-মেকআপ লুকে ছবি দিতেও ভয় পান না। নিজের বয়স লুকিয়ে রাখা তাঁর স্বভাব-বিরুদ্ধ। তবে শরীরের নানা অঙ্গ নিয়ে বারবার কদর্য আক্রমণের মুখে পড়তে হয়েছে তাঁকে। তার হাতকাটা ব্লাউজ, চোখের নীচে ডার্ক সার্কেল— কোনো কিছুই ছাড় পায়নি কিছুই ট্রল থেকে। এবারও বললেন করলেন ভিন্ন কিছু বললেন, করলেন।

সম্প্রতি এক বই প্রকাশনীর অনুষ্ঠানে কালো রঙের স্লিভলেস পরে হাজির হন স্বস্তিকা। সেই মুহূর্তের একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে কড়া বার্তা দিয়েছেন তিনি।

যেখানে স্বস্তিকা লিখেছেন, ‘আমার হাত মোটা তাতে কি? হাতকাটা ব্লাউজ পরতে ইচ্ছে করলে পরব! আর এটা ব্লাউজ না, মেয়ের টপ। আমরা মেয়েরা বড্ড ভয় পাই, লোকে কি বলবে। হাত আমাদের, ইচ্ছে আমাদের, ব্লাউজের মাপ আমাদেরকেই ঠিক করতে হবে।’

স্বস্তিকার এমন বক্তব্যের সঙ্গে একমত পোষণ করেছেন নেটিজেনরাও। একজন লিখেছেন, ‘তোমার ভাবনা তোমার স্টাইল খুব ভালো লাগে।’ অপর একজনের মন্তব্য, ‘এই ভাবনাই তোমাকে সবার থেকে আলাদা করেছে। আর তাই তুমি আমার এত প্রিয়।’

স্বস্তিকাকে সবশেষ কাজ করেছেন ‘নিখোঁজ’ ওয়েব সিরিজে। বর্তমানে নিজের ব্যক্তিজীবন নিয়েই ব্যস্ত সময় পার করছেন এই নায়িকা। যদিও সর্বশেষ শিবপুর সিনেমায় নিজেকে দুর্দান্তভাবে মেলে ধরেছিলেন তিনি।

Nagad