ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি মিজান , সম্পাদক আনসারী

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ১০:৪৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৪, ২০২৩

ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচন-২০২৪ শান্তিপূর্ণ ভাবে শেষ হয়েছে।

শুক্রবার (১ ডিসেম্বর) সকাল ১০টায় বিপুল উৎসব মুখোর ও অনন্দ ঘন পরিবেশে ক্লাব ভবনে অনুষ্ঠিত হয় এ নির্বাচন। সভাপতি হিসাবে আবারো নির্বাচিত হয়েছেন এনটিভি’র স্টাফ রিপোর্টার মিজানুর রহমান। প্রথম বারের মত সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন যমুনা টেলিভিশন, ঢাকা মেইল এবং সাম্প্রতিক দেশকাল জেলা প্রতিনিধি আহমেদ নাসিম আনসারী, সাংগঠনিক পদে ”এখন” টেলিভিশন ও প্রতিদিনের বাংলাদেশের স্টাফ রির্পোটার আব্দুর রহমান মিল্টন নির্বাচিত হয়েছেন।

আরো, সিনিয়র সহ-সভাপতি দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব শহীদুল ইসলাম পুনঃনির্বাচিত হয়েছেন। এছাড়াও সহ-সভাপতি পদে দি- ডেইলী স্টার পত্রিকার ব্যুরো চীফ আজিবর রহমান, সহ-সাধারণ সম্পাদক পদে ঢাকা পোষ্ট ও বাংলা টিভি’র জেলা প্রতিনিধি আব্দুল্লাহ আল মামুন নির্বাচিত হয়েছেন। দপ্তর সম্পাদক দৈনিক গণমুক্তির জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন সেতু, প্রচার ও আইন বিষয়ক সম্পাদক দৈনিক বাংলদেশ সকালের জেলা প্রতিনিধি এ্যাডঃ শেখ শফিউল আলম লুলু নির্বাচিত হন।

নির্বাহী পরিষদের সদস্য হিসাবে দৈনিক নবচিত্র পত্রিকার সম্পাদক ও দৈনিক নয়া দিগন্ত পত্রিকার জেলা প্রতিনিধি আলাউদ্দিন আজাদ, বাংলাদেশ সংবাদ সংস্থা ও চ্যানেল আইয়ের জেলা প্রতিনিধি শেখ সেলিম, দৈনিক জনতার জেলা প্রতিনিধি আজিজুর রহমান সালাম, কলামিষ্ট রফিক আহমাদ এবং দীপ্ত টেলিভিশনের জেলা প্রতিনিধি শাহরিয়ার আলম সোহাগ নির্বাচিত হয়েছেন।

প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন প্রবীন আইন জীবি শেখ ওয়াসিকুর রহমান। কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন এ্যাডঃ মনিরুল ইসলাম মিল্টন ও কুদরত-ই-নূর আলম বিপুল। ক্লাবের সদস্যদের উপস্থিতিতে নির্বাচিতদের নাম ঘোষনা করেন প্রধান নির্বাচন কমিশনার। শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত এ নির্বাচনে অংশ গ্রহনের জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

Nagad