আর্থিক প্রতারণার মামলা: আত্মসমর্পণ করলেন জেরিন খান

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:১০ অপরাহ্ণ, ডিসেম্বর ১২, ২০২৩

আর্থিক প্রতারণার মামলায় অভিযুক্ত বলিউডের অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলেন আদালত। এরই ধারাবাহিকতায় গতকাল সোমবার শিয়ালদহের আদালতে দেখা গেল এই অভিনেত্রীকে। জেরিন খানের পরনে ছাইরঙা ফুলহাতা গেঞ্জি, কালো প্যান্ট। মুখে আকাশি রঙা মাস্ক। চোখ ঢাকা কালো চশমা। মাথায় বড় টুপিতে দেখা গেছে।

অভিনেত্রীকে আদালতে দেখে অবাক সবাই। তাকে নিয়ে শোরগোল পড়ে যায়। আদালত চত্বরে দাঁড়িয়ে থাকা সাংবাদিকদের কোনও প্রশ্নের উত্তর না দিয়ে সোজা এজলাসে ঢুকে পড়েন জেরিন।

মামলার শুনানি চলাকালীন এজলাসে দাঁড়িয়ে ছিলেন তিনি। শেষে বিচারক তাঁর অন্তর্বর্তী জামিন মঞ্জুর করায় জারিন খান আদালত কক্ষ ছাড়েন। শর্ত সাপেক্ষে ৩০ হাজার রুপির বন্ডে অন্তর্বর্তী জামিন মিলেছে এই অভিনেত্রীর।

জানা যায়-২০১৮ সালে কালীপূজা উদ্বোধনে জেরিন খানের যাওয়ার কথা ছিল কলকাতায়। ৪২ লাখ রুপির বিনিময়ে অভিনেত্রীর সঙ্গে চুক্তি করেছিল নারকেলডাঙা থানা এলাকার একটি ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান। ৫ নভেম্বর কালীপূজার উদ্বোধন করার জন্য চুক্তি হলেও তিনি উদ্বোধন করতে যাননি। টাকাও ফেরত দেননি বলে অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ২০১৮ সালের ২৭ নভেম্বর নারকেলডাঙা থানায় জেরিন ও তার সেক্রেটারির বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করা হয়। দুজনের বিরুদ্ধে নারকেলডাঙা থানার পুলিশ শিয়ালদহ আদালতে চার্জশিট দাখিল করে। সেই মামলায় সোমবার আদালতে হাজির হন জেরিন।

মামলার শুনানি চলাকালে এজলাসে দাঁড়িয়েছিলেন জেরিন খান। অন্তর্বর্তী জামিন মঞ্জুর হওয়ার পর আদালত কক্ষ ছাড়েন তিনি।

Nagad