অবশেষে বিয়ে করছেন মৌসুমী হামিদ, গায়ে হলুদ সম্পন্ন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ২:৩২ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২৪

অবশেষে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ। গায়ে হলুদের অনুষ্ঠান হয়েছে। বুধবার (১০ জানুয়ারি) সন্ধ্যায় সম্পন্ন হলো এই গায়ে হলুদের অনুষ্ঠান। শুক্রবার (১২ জানুয়ারি) বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে জানা গেছে।

পাত্র ঢাকার বাসিন্দা। মিডিয়ার পরিচিতজন আবু সাইয়িদ রানা। তবে ক্যামেরা ও নির্মাণের কাজে যুক্ত তিনি। গত সপ্তাহেই অভিনেত্রী গণমাধ্যমকে জানিয়েছিলেন দ্রুতই বিয়ে করতে পারেন। আর সেটা চলতি মাসেই।

তার বিয়ের খবরটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন অভিনেত্রীর বন্ধু ও অভিনেতা গোলাম কিবরিয়া তানভীর। তবে বিয়ের খবর নিশ্চিত করলেও পাত্র কে বা বিয়ের অনুষ্ঠান কবে সেটি নিশ্চিত করে কিছু বলতে পারেননি।

মৌসুমী হামিদ। সংগৃহীত ছবি

এদিকে জানা গেছে, বেশ কিছুদিন ধরে প্রেম করছিলেন আবু সাইয়িদ ও মৌসুমী হামিদ। এরপর পারিবারিক সিদ্ধান্তেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন এই জুটি। এরই ধারাবাহিকতায় গায়ে হলুদ হয়ে গেল।

যদিও বিয়ে প্রসঙ্গে তারা দু’জনের কেউই এখনও মুখ খোলেননি। তবে বুধবার দিবাগত রাতেই তাদের গায়ে হলুদের একাধিক ছবি প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। অভিনেত্রীর পরিবার ও ঘনিষ্ঠ কিছু বন্ধুদের নিয়ে বিয়ের আয়োজন সারছেন বলে জানা গেছে।

সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। প্রয়াত ড. ইনামুল হকের গল্পে এটি নির্মাণ করেছেন তার কন্যা অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক। এ ছাড়াও এই অভিনেত্রীর ‘নয়া মানুষ’ এবং ‘যাপিত জীবন’ নামে দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

Nagad