মৌলভীবাজারে বাস-অটোরিকশা সংঘর্ষে শিশুসহ নিহত-৩

মৌলভীবাজার প্রতিনিধি:মৌলভীবাজার প্রতিনিধি:
প্রকাশিত: ১২:১২ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০২৪

মৌলভীবাজার সদরের কনকপুরে বাস-সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে প্রতিবন্ধীসহ দু’জনের মৃত্যু হয়েছে। পরবর্তীতে গুরুতর আহত শিশু ফাহিমও (১২) মারা গেছে।

শুক্রবার (১৯ জানুয়ারি) বিকেল ৪টার দিকে শিশু ফাহিম চিকিৎসাধীন অবস্থায় সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায় বলে নিশ্চিত করেছেন মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেন।

নিহত শিশু ফাহিম মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের ব্রাম্মনগ্রাম এলাকার মধু মিয়ার ছেলে। তার মায়ের নাম মেঘনা বেগম।

এর আগে ঘটনাস্থলে নিহত হন, শেরপুর সিএনজি সমিতির সভাপতি আবাস মিয়া (৭০) ও প্রতিবন্ধী মধু মিয়া (৬৫) দু’জনের বাড়ি সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের ব্রাম্মণগ্রাম গ্রামে।

আহতদের মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ও গুরুতর আহতদের সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত মৌলভীবাজার সদর ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তিকৃত আহত ৬ জনের অবস্থার অবনতি হলে তাদের উন্নত চিকিৎসার জন্য সিলেটে রেফার্ড করা হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

আহতদের তাৎক্ষণিক নাম-পরিচয় জানা জানা না গেলেও শুক্রবার বিকেলে তাদের মধ্যে ৫ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, মধু মিয়ার মেয়ে সুমি বেগম (বিদেশ যাত্রী), মেঘনা বেগম (৪২) ৩। আল মামুনের মেয়ে মিম আক্তার (১৮), সুমা ( ৮) ও ফাইজা নামে ৩ বছর বয়সী এক শিশু। আহতরা সবাই সিলেটের হাসপাতালে চিকিৎসাধীন। তাদের সবার বাড়ি খলিলপুর ইউনিয়নের ব্রাম্মণগ্রাম গ্রামে।

Nagad

মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) কে এম নজরুল ইসলাম জানান, দুর্ঘটনা কবলিত বাস ও চালক পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি তবে বাস-সিএনজি জব্দ করা হয়েছে।