আমরা রাজপথে ছিলাম, আছি, থাকব: মঈন খান

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ২:৪৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৬, ২০২৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান-বলেছেন আমরা রাজপথে ছিলাম, আছি, থাকব। আমরা শান্তিপূর্ণ ও নিয়মতান্ত্রিক রাজনীতি করি। রক্তের বিনিময়ে আমরা যে দেশ অর্জন করেছি সেই রক্তের দামকে আমরা বৃথা যেতে দেব না। বাংলাদেশ তৈরি হয়েছিল গরিব মানুষদের অর্থনৈতিক মুক্তি দেওয়ার জন্য।

শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক অনুষ্ঠানে এসব কথা জানান তিনি।

তিনি বলেন-আন্দোলন সফল না হওয়া পর্যন্ত বিএনপি রাজপথেই থাকব। দরিদ্রদের অর্থনৈতিক মুক্তি মেলেনি। তাই দেশের মানুষ নির্বাচন বর্জন করেছে। আওয়ামী লীগের ভোটাররাও কেন্দ্রে যাননি।

তিনি বলেন-বিশ্ববাসী জানে গত ৭ জানুয়ারি এদেশে প্রহসনের নির্বাচন হয়েছে। বাংলাদেশের কোটি কোটি মানুষ ভোট বর্জন করেছে। নির্বাচনের এই স্বেচ্ছাচারিতার ব্যাপারে কেবল বিএনপিও নয়, আ.লীগের ভোটাররাও সমালোচনা করেছে। কে নির্বাচিত হবে এবং কে নির্বাচিত হবে না এগুলো ভোটের আগে থেকে ঠিক করা ছিল।

বিএনপির এ নেতা আরও বলেন, বর্তমান সংসদ জনগণের নয়। কালো পতাকা মিছিলের মাধ্যমে রাজপথে সরকারকে প্রত্যাখ্যান করছে জনগণ। গণতন্ত্র ফিরিয়ে আনা অবধি এই আন্দোলন চলবে।

জাতীয়তাবাদী টেক্সটাইল ইঞ্জিনিয়ার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (জেটেব) সভাপতি ইঞ্জিনিয়ার মো. ফখরুল আলমের সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে আরও অনেকে উপস্থিত ছিলেন।

Nagad