৩৫ হাজার শীতার্তদের পাশে দাঁড়ালো জাহেদী ফাউন্ডেশন

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, জানুয়ারি ২৭, ২০২৪

ঝিনাইদহ-২ (সদর-হরিণাকুন্ড) আসনের ২১ ইউনিয়ন ও দুটি পৌরসভার প্রায় ৩৫ হাজার অসহায় শীতার্তদের পাশে দাঁড়ালো জাহেদী ফাউন্ডেশন । আজ শনিবার সকালে ঝিনাইদহ পৌরসভার প্রায় ৫ হাজার শীতার্তদের মানুষের আনুষ্ঠানিকভাবে এ কম্বল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন ঝিনাইদহ-২ আসনের সাংসদ ও জাহেদী ফাউন্ডেশনের চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহেদী মহুল ।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ঝিনাইদহ পৌরসভার মেয়র কাইয়ুম শাহরিয়ার জাহেদী হিজল, পোড়াহাটি ইউনিয়নের চেয়ারম্যান শহীদুল ইসলাম হিরণ, জাহেদী ফাউন্ডেশনের জেলা সমন্বয়ক তবিবুর রহমান লাবুসহ অন্যান্যরা ।

এ সময় সাংসদ নাসের শাহরিয়ার জাহেদী মহুল বলেন, আমাদের এ কর্মসূচী আরো আগে থেকে হওয়ার প্রয়োজন ছিল । কিন্তু নির্বাচনের কারণে আমাদের দেরি হলো । তারপরও আমরা আজ থেকে এ কর্মসূচীর উদ্বোধন করলাম । আজ প্রায় ৫হাজার শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হলো । এরপর পর্যায়ক্রমে সংসদীয় আসনের ২১ টি ইউনিয়নের শীতার্তদের মাঝে কম্বল বিতরণ কর্মসূচী আগামী ১৫ দিনের মধ্যে শেষ করা হবে ।

তিনি আরো বলেন, সবসময় বড়দের সম্মান করতে হবে । ছোটদের স্নেহ দিয়ে মানুষের মতো মানুষ করতে হবে । শৃঙ্খল-ভাবে আপনারা কম্বল নেবেন । আপনাদের পাশে আমরা সবসময় ছিলাম, আছি, থাকবো । জাহেদী ফাউন্ডেশনের গত প্রায় ১৫ বছর মানুষের জন্য কাজ করছে । সামনে আরো ব্যাপকভাবে কাজ করার ইচ্ছে আছে । আপনারা আমাদের পাশে থাকুন । আমাদের জন্য দোয়া করবেন ।