কুড়িগ্রামে যাত্রী সেজে ইজিবাইক ছিনতাই, দের ঘণ্টায় উদ্ধার

কুড়িগ্রাম প্রতিনিধি :কুড়িগ্রাম প্রতিনিধি :
প্রকাশিত: ২:৪৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৩, ২০২৪

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে একটি ইজিবাইক ছিনতাই হওয়ার দেড় ঘণ্টায় মধ্যে অভিযান চালিয়ে উদ্ধার করেছে ভুরুঙ্গামারী থানা পুলিশের একটি চৌকস টিম।

ঘটানার সূত্রমতে জানা যায়, দক্ষিণ দেওয়ানের খামার মোঃ শাহজালাল ইসলাম (৩৮) এর ছেলে মোঃ ইমান আলী (১৬) ইজিবাইক চালক (০২ ফেব্রুয়ারি ২০২৪) শুক্রবার বাড়ি থেকে ইজিবাইক নিয়ে ভুরুঙ্গামারী বাসস্ট্যান্ডে আসলে ওত পেতে থাকা ছিনতাইকারী চক্রের দুই সদস্য যাত্রীবেশে নাগেশ্বরী যাওয়া আসার কথা বলে ইজিবাইকে চেপে বসেন এবং নাগেশ্বরী পৌঁছে আবারো ভুরুঙ্গামারীর উদ্দেশ্যে রওনা দিয়ে আন্ধারীঝাড় নামক স্থানে এসে ছিনতাইকারী দলের এক সদস্য বলে মাঝিটারী যাওয়ার জন্য। মাঝিটারী যাওয়ার পথিমধ্যে রফিকুল এর চাতাল নামক স্থানে গিয়ে পাশের বাড়ি থেকে গুড়ার ব্যবস্থা আনার কথা বলে ছিনতাইকারী চক্রের এক সদস্য ইজিবাইক চালককে ভিতরে ডেকে নিয়ে যায়। উক্ত বাড়িতে গিয়ে দরজা বন্ধ দেখে ছিনতাইকারী ঐ সদস্য ইজিবাইক চালকে সেখানে রেখে বাড়ির মালিককে খুঁজে আনার কথা বলে কৌশলে বাড়ির অন্য দিক দিয়ে বেড়িয়ে যায়। কিছুক্ষণ অপেক্ষার পর বিষয়টি বুঝতে পেরে বাড়ি থেকে বের হয়ে এসে দেখে তার ইজিবাইকটি সেখানে নেই।

তাৎক্ষণিক পরিবারের সাথে যোগাযোগ করে বিষয়টি জানালে পরিবারের লোকজন ভুরুঙ্গামারী থানা পুলিশ কে অবগত করেন।

পরে ভুরুঙ্গামারী থানা অফিসার ইনচার্জ মোঃ রুহুল আমিন এর নেতৃত্বে একটি চৌকস টিম অভিযান চালিয়ে ঘটনা স্থলের কাছেই একটি পরিত্যক্ত গাছ বাগান থেকে ইজিবাইকটি উদ্ধার করেন।

এ বিষয়ে ভুরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ রুহুল আমিন বলেন, অভিযোগ পেয়েছি মামলার প্রস্তুতি চলছে। ছিনতাইকারী চক্রকে গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত আছে।

Nagad