বানারীপাড়া উপজেলা নির্বাচন: জিয়াউল হক মিন্টুর মতবিনিময় সভা

বানারীপাড়া(বরিশাল) প্রতিনিধি:বানারীপাড়া(বরিশাল) প্রতিনিধি:
প্রকাশিত: ৮:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৫, ২০২৪

বরিশালের বানারীপাড়ায় উপজেলা নির্বাচনকে সামনে রেখে উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জিয়াউল হক মিন্টু জনসাধারণের সাথে মতবিনিময় সভা করেন।

সোমবার (৫ ফেব্রুয়ারি) বিকালে সলিয়াবাকপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের মাদারকাঠি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাওলানা বজলুর রহমানের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান পদপ্রার্থী বানারীপাড়ায় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি জিয়াউল হক মিন্টু। মোঃ কুদ্দিস হোসেনের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন সলিয়াবাকপুর ৮ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও ইউপি সদস্য শহিদুল ইসলাম, শাহাজাহান মেম্বর, নান্না, মনির হোসেন, যুবলীগ নেতা সৈয়দ সোহেল, ছাত্রলীগ নেতা মনির হোসেন প্রমুখ।

বিগত দিনে সলিয়াবাকপুর ইউনিয়ন পরিষদের দুই বারের চেয়ারম্যান জিয়াউল হক মিন্টুকে আবারো কাছে পেয়ে আনন্দ উৎফুল্ল হয়ে পরে এলাকার জনসাধারণ।

হিন্দু সম্প্রদায়ের এক মহিলা বলেন-আমরা মিন্টু ভাইকে আবারো আমাদের মাঝে পেয়ে আনন্দিত। আমার মেয়েরা অন্যের বাড়িতে গোছল করতে যেতো, মিন্টু ভাইকে বলায় একদনের মধ্য বাড়ির মধ্যে গোছলের করার ব্যবস্থা করে দেন। তাকে আমরা যে কোন মূল্যে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করব। জিয়াউল হক মিন্টু বলেন যেহেতু প্রতীক নেই, জনগন আমাকে চায় তাই আমি ভোটের পরিক্ষায় নির্বাচনী মাঠে থাকবো। তবে দলীয় প্রতিক দিলে আর সেই নৌকা আমি পেলে নির্বাচন করবো। আমি নৌকা না পেলে নির্বাচনে অংশগ্রহন করবো না। আমি জনপ্রিয়তা যাচাই করতে নির্বাচনী মাঠে থাকবো। জনগন যাকে যোগ্য মনে করবে তাকে ভোট দিবে।

Nagad