খাগড়াছড়িতে বাস-পিকআপ সংঘর্ষে ২ নারী নিহত, আহত ১৫  

শেরপুর সংবাদদাতা:শেরপুর সংবাদদাতা:
প্রকাশিত: ২:৩৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২১, ২০২৪

শেরপুরের শ্রীবরদীতে যাত্রীবাহী বাস ও কাঠবোঝাই ট্রলির সংঘর্ষে দুইজন নিহত ও অন্তত ১০ জন আহত হয়েছেন। বুধবার (২১ ফেব্রুয়ারি) সকালে উপজেলার কুড়িকাহনীয়া ইউনিয়নের কুরুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শ্রীবরদী উপজেলার বড়পোড়াগড় এলাকার মফিজ উদ্দিনের ছেলে ট্রলির হেলপার হামিদুর রহমান (২৬) ও পার্শ্ববর্তী জামালপুরের বকশীগঞ্জ উপজেলার পাখিমারা এলাকার আব্দুল বারেকের ছেলে গোলাম ফারুক লিটন (৫০)।

এছাড়া ওই ঘটনায় বড়পোড়াগড় এলাকার শাহেদ আলীর ছেলে ট্রলির চালক রমজান আলীসহ (২০) অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতরা বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, বকশীগঞ্জগামী নাইটকোচ ‘মামণি পরিবহন’র চালক বাসেই ঘুমাচ্ছিলেন। এ সময় চালকের সহকারী বাস চালিয়ে যাওয়ার সময় লাকড়িবাহী ট্রলিকে ধাক্কা দিয়ে পাশের একটি বাড়িতে ঢুকে যায়।

এতে ঘটনাস্থলেই ট্রলির হেল্পার হামিদুর রহমান মারা যান। আহত হন ট্রলির চালক ও বাসযাত্রীসহ অন্তত ১০ জন। আহতদের মধ্যে গোলাম ফারুক লিটনকে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্থানীয়রা হতাহতের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যান। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর।

Nagad

তিনি বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এতে কোনো পর্যটক হতাহত হয়নি।