গেমারদের জন্য বাজেট ফ্রেন্ডলি হেডফোন আনল র‍্যাপু

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ৮:৩৬ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২২, ২০২৪

গেমারদের জন্য ইএনসি ফিচারের একটি নতুন গেমিং হেডফোন নিয়ে এসেছে র‍্যাপু বাংলাদেশের একমাত্র পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেড। নতুন এ মডেলটির নাম ভি প্রো ভি এইচ ৩৫০এস। এটি একটি গেমিং ক্যাটাগোরির হেডফোন।

ভি প্রো ভি এইচ ৩৫০এস মডেলের গেমিং হেডফোনটিতে রয়েছে ভার্চুয়াল ৭.১ চ্যানেল যেটা হেডফোনে থাকা দুইটি স্পিকারকে ব্যবহার করে চারপাশের শব্দকে অনুকরণ করে, তারপর বিভিন্ন দিক থেকে আসা শব্দের একটি বিভ্রম তৈরি করে ৭.১ স্পিকার সেটআপের সাউন্ড আউটপুট প্রদান করে।

হেডফোন টিতে আরো রয়েছে ৩৬০ ডিগ্রি সমন্বয়ের ই এন সি অমনি ডিরেকশনাল নয়েজ ক্যান্সেলেশন ফিচার। যেটা ব্যাকগ্রাউন্ড নয়েজ বাতিল করার সময় সব দিক থেকে শব্দ তুলতে পারে। মাইক্রোফোনের এই ফিচারগুলো মূলত একজন গেমারের ইন গেম সাউন্ডের নির্ভুলতা এবং গেম খেলার সময় তার টিমমেটদের সাথে স্পষ্ট যোগাযোগ এবং সমন্বয় নিশ্চিত করে।

নতুন এ হেডফোনটি বাজারে থাকা অন্যান্য হেডফোনের তুলনায় ওজনে হালকা। এছাড়াও এর ইয়ার প্যাডসগুলো খুবই পাতলা। যে কারণে গেমারদের জন্য এটির ব্যবহার খুবই আরামদায়ক ।

ভি প্রো ভি এইচ ৩৫০এস ওয়্যারড এই গেমিং হেডফটিতে রয়েছে ৪০ মিলিমিটারের সাউন্ড ড্রাইভার, যেটা উচ্চ-মানের অডিও রেজুলেশন সরবরাহ করে গেমিং অভিজ্ঞতাকে করে বাস্তবসম্মত এবং আকর্ষণীয়।

এছাড়াও হেডফোনটির সঙ্গে রয়েছে আরজিবি লাইটিং যেটা গেমারসদের দিবে একটি আকর্ষণীয় আউটলুক এবং তাদের কম্পিউটার সেটাপের পারিপার্শ্বিক শোভা বর্ধনের সুবিধা। হেডফোনের ভলিউম বাড়ানো-কমানোর রোলারটি পেয়ে যাবেন ডান পাশের ইয়ারকাপের ওপর দিকে। হলুদ এবং কালো লুকের এই হেডফোনটি পেয়ে যাচ্ছেন মাত্র ৩১০০ টাকায়।

Nagad

মাত্র ৩৫৮ গ্রাম ওজনের এই হেডফোনটিতে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি মিলবে।