কালীগঞ্জে ট্রেনের সঙ্গে নসিমনের সংঘর্ষ, নিহত ১

ঝিনাইদহ প্রতিনিধি:ঝিনাইদহ প্রতিনিধি:
প্রকাশিত: ৮:৪৪ অপরাহ্ণ, মার্চ ৬, ২০২৪

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রেনের সঙ্গে শ্যালো ইঞ্জিন চালিত আঞ্চলিক যানবাহন নসিমনের সংঘর্ষে মেহেদী হাসান (২২) নামে এক যুবক নিহত হয়েছেন।

বুধবার (৬ মার্চ) সকাল ১১ টার দিকে উপজেলার বাবরা রেলগেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মেহেদী হাসান উপজেলার নরেন্দ্রপুর এলাকার মাহাবুব হোসেনের ছেলে ও পরিবেশক সমিতির নসিমন চালক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সকাল ১১ টার দিকে দ্রুতগতিতে নসিমন চালিয়ে বাবরা রেলগেট পার হচ্ছিলেন। এ সময় গেটম্যান তাকে নিষেধ করলেও তিনি শোনেন নি। গেট পার হওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে যান্ত্রিক ত্রুটিতে গাড়িটি রেললাইনের উপরেই দাড়িয়ে যায় । পরে তার গাড়ি বাঁচাতে গিয়ে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে সে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

মোবারকগঞ্জ রেল স্টেশনের সহকারী মাস্টার তৌহিদুর রহমান জানান, খুলনা থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস টেনে কাটা পড়ে একজন নিহত হয়েছে। ই-৩৬ নম্বর ইঞ্জিনিয়ারিং গেটে একটি শ্যালো ইঞ্জিন চালিত গাড়ি আটকা পড়ে যায়। গেটম্যান অনেক চেষ্টা করেও তাকে থামাতে পারেনি। পরে গাড়ি বাঁচাতে গিয়ে ওই যুবক ট্রেনে কাঁটা পড়ে। ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে। রেলওয়ে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে বলেও জানান তিনি।