যশোরে ৩২ মামলার আসামিকে কুপিয়ে হত্যা

যশোর সংবাদদাতা:যশোর সংবাদদাতা:
প্রকাশিত: ৯:৩৯ পূর্বাহ্ণ, মার্চ ৯, ২০২৪

যশোরে ৩২ মামলার শীর্ষ সন্ত্রাসী রমজান আলীকে (৩০) কুপিয়ে হত্যা করেছে অপর সন্ত্রাসীরা। শুক্রবার (৮ মার্চ) দিবাগত রাত ১০টার দিকে শহরের রেলগেট পশ্চিম পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। তিনি শহরের রেলগেট পশ্চিম পাড়ার বাসিন্দা ফয়েজ শেখ’র ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাত ১০টার দিকে যশোরের রেলগেট এলাকায় রমজান শেখকে কুপিয়ে জখম করে সন্ত্রাসীরা। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেওয়া হয়। এসময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে রমজান শেখ যশোরের কুখ্যাত সন্ত্রাসী ও মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে হত্যা-অস্ত্র-বিস্ফোরকসহ ২৫টি মামলা রয়েছে। এর মধ্যে অস্ত্র মামলা ৭টি, বিস্ফোরক মামলা ৫টি, হত্যা মামলা একটি, ডাকাতির মামলা একটি, হত্যা চেষ্টা মামলা ৪টি এছাড়া মাদক সহ অন্যান্য ৭টি মামলা রয়েছে।

নিহত রমজানের পরিবারের সদস্যরা জানিয়েছে, রমজান আলী গতকাল রাত ১০টার দিকে নিজ বাড়ির সামনে হাঁটাচলা করছিলেন। এ সময় চোরমারা দিঘির পাড় এলাকার পিচ্চি রাজা নামে একজন তাকে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা.খন্দকার রেজওয়ান জামান বলেন, রাত ১০টার পর রমজানকে জরুরি বিভাগে মৃত অবস্থায় আনা হয়। রমজান আলীর বুকে ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর চিহ্ন রয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহতের স্ত্রী পপি বলেন, অনেক আগ থেকে পিচ্চি রাজার সঙ্গে তার স্বামী রমজানের শত্রুতা ছিল। মুরগি খামার নিয়ে তাদের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

Nagad

এ বিষয়ে যশোরের অতিরিক্ত পুলিশ সুপার জুয়েল ইমরান বলেন, এলাকায় শীর্ষ সন্ত্রাসী রমজান আলীকে অজ্ঞাতনামা আসামিরা কুপিয়ে গুরুতর জখম করে। পরে যশোর জেনারেল হাসপাতালে তিনি মারা যান। জড়িতদের শনাক্ত করে গ্রেপ্তারের অভিযান অব্যাহত আছে। নিহতের বিরুদ্ধে ৩২টি মামলা রয়েছে।