অতিমাত্রায় কোকেন সেবনে জনপ্রিয় মার্কিন অভিনেত্রীর মৃত্যু

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১০:০১ পূর্বাহ্ণ, মার্চ ৯, ২০২৪

ছবি: দ্যা মিরর

মারা গেছেন প্লেবয় ও ম্যাক্সিম মডেল মার্কিন তারকা মাসুইমি ম্যাক্স। গত ২৫ জানুয়ারি মৃত্যু হয়েছে তার। এক মাসেরও বেশি সময় আগে মৃত্যু হলেও সম্প্রতি প্রকাশ্যে এসেছে খবরটি।

ফক্স করপোরেশনের ট্যাবলয়েড নিউজ অর্গানাইজেশন টিএমজেডর এক প্রতিবেদনে বলা হয়েছে, কোকেন ও ফেন্টানাইলের অতি মাত্রায় মৃত্যু হয়েছে অভিনেত্রী মাসুইমির। আর তার মৃত্যুর এক মাস পর এই মৃত্যুকে আনুষ্ঠানিকভাবে মর্মান্তিক দুর্ঘটনা বলে ঘোষণা করা হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, মাসুইমি মডেল ছাড়াও একজন অভিনেত্রী ছিলেন। গত ২৫ জানুয়ারি লাসভেগাস এলাকার বাড়িতে মৃত্যু অবস্থায় পাওয়া গেছে তাকে।

এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী কাউকে সন্দেহ করেনি। তবে মৃত্যুর কারণ সম্পর্কে জানার জন্য তদন্ত পরিচালনা করা হবে।

শূণ্য দশকে মডেলিং ক্যারিয়ার শুরু হয়েছিল মাসুইমির। এরপর শীর্ষস্থানীয় প্লেবয়, ম্যাক্সিম, অল্ট ম্যাগাজিন, বিজারের ম্যাগাজিন এবং অন্যান্য কয়েকটি বড় প্রকাশনায় দেখা গেছে তাকে। এ ছাড়া ‘কর্নম্যান: আমেরিকান ভেজিটেবল হিরো’ ও ‘জায়ান্টর ব্যাটল অ্যাটাক’র মতো সিনেমায়ও দেখা গেছে তাকে।

২০২৩ সালে ইন্ডি হরর সিনেমায় সবশেষ দেখা গেছে মাসুইমিকে। সিনেমাটির নাম ‘প্রোটেজ মোই’। এতে একজন মার্সেল চরিত্রে অভিনয় করেছিলেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় ছিলেন তিনি। ইনস্টাগ্রামে তিন লাখেরও বেশি মানুষ ফলো করতেন এই মার্কিন অভিনেত্রীকে।

Nagad