হাতিরপুলে বহুতল ভবন ও গুলশানে রেস্তোরায় আগুন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৮:০৪ অপরাহ্ণ, মার্চ ১৪, ২০২৪

রাজধানীর হাতিরপুল কাঁচাবাজার এলাকায় একটি বহুতল ভবনে আগুন লেগেছে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট কাজ করছে। এদিন অগ্নিকাণ্ডের শিকার হয়েছে আরও একটি রেস্তোরাঁ। গুলশান ১ এলাকায় অবস্থিত রেস্তোরাঁটির নাম মেজবান ডাইন।

বৃহস্পতিবার (১৪ মার্চ) সন্ধ্যা ৬টা ৪ মিনিটের দিকে হাতিরপুল এলাকায় আগুন লাগে বলে জানান ফায়ার সার্ভিস কন্ট্রোল রুমের ডিউটি অফিসার এরশাদ হোসেন।

তিনি বলেন, হাতিরপুল কাঁচাবাজার এলাকায় একটি ছয়তলা ভবনের দ্বিতীয় তলায় আগুন লেগেছে। প্রাথমিকভাবে আগুনের সূত্রপাত ও হতাহতের বিষয়ে জানাতে পারেননি ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভবনটির ভেতরের দিকে আগুন লেগেছে। বাইরে থেকে কিছু দেখা যাচ্ছে না। তবে দ্বিতীয় তলার জানালার কাঁচ ভাঙার পর ভেতর থেকে ধোঁয়া বের হচ্ছে। এদিকে আগুনের খবরে ঘটনাস্থলে উৎসুক জনতা ও দোকান মালিক-কর্মচারীরা ভিড় করছেন।

অন্যদিকে ইফতারের আধা ঘণ্টা পর আগুনের খবর পাওয়া গেছে রাজধানীর গুলশান এলাকা থেকে। ফায়ার সার্ভিস নিয়ন্ত্রকক্ষের ডিউটি অফিসার এরশাদ হোসাইন জানিয়েছেন, সন্ধ্যা ছয়টা ৪৮ মিনিটে তারা আগুনের খবর পান। ঘটনাস্থলের উদ্দেশ্যে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট রওনা হয়েছেন বলে জানান তিনি। প্রাথমিকভাবে জানা গেছে, অগ্নিকাণ্ডের শিকার স্থাপনাটি একটি রেস্তোরাঁ। গুলশান ১ এলাকায় অবস্থিত রেস্তোরাঁটির নাম মেজবান ডাইন

Nagad