মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি হয়েছে: মঈন খান

নরসিংদী সংবাদদাতা:নরসিংদী সংবাদদাতা:
প্রকাশিত: ৩:০৪ অপরাহ্ণ, মার্চ ২৪, ২০২৪

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, এখানে মেগা প্রকল্প হয়েছে। মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি হয়েছে। সরকারের আশীর্বাদপুষ্ট নিদিষ্ট একটি গোষ্ঠী লাখ লাখ কোটি টাকা বিদেশে পাচার করে দিয়েছে। যার দায় দেনা এই দেশের দরিদ্র মানুষের ওপর পড়ছে। তাহলে এই সরকার কীভাবে জনগণের সরকার হলো?

এ সময় তিনি বলেন- বিএনপি ক্ষমতার জন্য রাজনীতি করে না। বিএনপি রাজনীতি করে এ দেশের মানুষ যেন তাদের অধিকার ফিরে পায়। এ দেশে যেন মানবাধিকার ও সুশাসন প্রতিষ্ঠা হয়।

শনিবার (২৩ মার্চ) দুপুরে নরসিংদীর মাধবদীতে প্রয়াত বিএনপি নেতা সমির ভূঁইয়ার কবর জিয়ারত ও দোয়া মাহফিল শেষে এসব কথা বলেন তিনি।

ড. আব্দুল মঈন খান বলেন, দরিদ্র মানুষ না খেয়ে আছে। সামান্য ইফতারসামগ্রী নিয়ে ইফতার করবে তারও উপায় নেই। সরকার মানুষের ইফতারের প্রেসক্রিপশন করে দিয়েছে। বাংলাদেশের মানুষ কি দিয়ে ইফতার করবে। এই হচ্ছে বাংলাদেশের বাজার পরিস্থিতি ও অর্থনৈতিক পরিস্থিতি।

এসময় উপস্থিত ছিলেন- কেন্দ্রীয় বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক লেফটেনেন্ট কর্নেল (অব.) জয়নুল আবেদিন, নরসিংদী জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী, নরসিংদী শহর বিএনপির সাবেক সভাপতি বাবুল সরকার, শহর বিএনপির সভাপতি আমান উল্লাহ আমান প্রমুখ।

Nagad