গুঞ্জন উড়িয়ে ঢাকায় ফিরলেন হাথুরু

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, এপ্রিল ২২, ২০২৪

পারিবারিক কারণ দেখিয়ে শ্রীলঙ্কার বিপক্ষে চট্টগ্রাম টেস্টের ঠিক আগে দেশে ফিরে যান চন্ডিকা হাথুরুসিংহে। কথা ছিল, তিনি জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের আগে দেশে ফিরে আসবেন টাইগার হেড কোচ।

কোচরা ছুটিতে যাবেন, দরকারের সময় ফিরবেন; এটা খুবই স্বাভাব্কি ঘটনা। কিন্তু ঈদের ছুটিতে হঠাৎ একটি খবর ক্রিকেট অঙ্গনে নাড়া দিয়ে গেলো। একটি টেলিভিশন চ্যানেলে প্রতিবেদন এলো, হাথুরু নাকি আর বাংলাদেশে ফিরবেন না।

ছুটি কাটিয়ে বুধবার দুপুরের দিকে দেশে ফিরেছেন তিনি। তার সঙ্গে একই সময়ে ফিরেছেন লঙ্কান প্রিমিয়ার লিগে জাফনার হয়ে দুর্দান্ত পারফর্ম করা তাওহীদ হৃদয়।

ঢাকায় ফিরে ব্যস্ত সময়ই কাটাতে হবে হাথুরুকে। গুঞ্জন আছে, বুধবার বিকেলে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের বাসায় তার সঙ্গে বৈঠকে বসবেন হেড কোচ। এরপরই অধিনায়কত্ব ও এশিয়া কাপের স্কোয়াড ইস্যুতে চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছাবে বিসিবি।

জাতীয় দলের ক্যাম্প শুরু হয়েছে ১ আগস্ট থেকে। শুরুতে ফিটনেস ট্রেনিংয়ের পর এখন স্কিলে মনোযোগী হয়েছেন ক্রিকেটাররা। কোচিং স্টাফের বাকি সদস্যরাও ইতোমধ্যে দলের সঙ্গে যোগ দিয়েছেন। এ মাসের ৩০ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপ। এরপর অক্টোবরে হবে ওয়ানডে বিশ্বকাপ। প্রস্তুতি চলছে এই দুই টুর্নামেন্টকে ঘিরেই।

Nagad