দেশবিরোধী একটি অপশক্তি নানা ভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে: কাদের

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১২:২৫ অপরাহ্ণ, এপ্রিল ২৩, ২০২৪

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, দেশবিরোধী একটি অপশক্তি নানা ভাবে ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। তারা নির্বাচন, শান্তি ও উন্নয়নের বিরোধীতায় লিপ্ত। সারাদেশে তাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

মঙ্গলবার (২৩ এপ্রিল) সকালে গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে প্রচার ও প্রকাশনা উপ-কমিটি আয়োজিত প্রচারপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, গণতন্ত্র বিরোধী সাম্প্রদায়িক জঙ্গিবাদিরা আঘাত করতে চাইছে তাদেরকে প্রতিহত করতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় এসে অবৈধভাবে ক্ষমতা দখল ও জঙ্গিবাদ বন্ধ করেছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগকে শক্তিশালী করতে হবে।

উপজেলা নির্বাচনকে সামনে রেখে ভোটের মাধ্যমে সাংবিধানিক অধিকার প্রয়োগের জন্য জনগণকে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা আহ্বান জানিয়েছেন জানিয়ে তিনি বলেন, ভোট দিয়ে আপনার নাগরিক অধিকার প্রতিষ্ঠা করুন। আওয়ামী লীগ বিশ্বাস করে জনগণ সব শক্তির উৎস। দেশবিরোধী অপশক্তি জাতির পিতার পরিবারকে হত্যা করে জনগণকে সামরিক স্বৈরশাসনের জাঁতাকলে দীর্ঘকাল পিষ্ঠ করেছে। শেখ হাসিনা ক্ষমতায় এসে হত্যার রাজনীতি বন্ধ করেছেন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এসে হত্যার রাজনীতি বন্ধ করেছে। গণতান্ত্রিক সরকার স্থিতিশীল ছিল বলেই দেশে উন্নয়ন হয়েছে। বাংলাদেশ বিরোধী ষড়যন্ত্র শুধু দেশে নয়, দেশের বাইরেও ষড়যন্ত্র আছে। নির্বাচিত সরকারকে অবৈধভাবে হটানোর ষড়যন্ত্র রয়েছে।

Nagad