মোশাররফ করিমের নতুন ধারাবাহিক ‘ঘরের শত্রু বিভীষণ’

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৭ অপরাহ্ণ, মে ৩, ২০২৪

জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে আগামী ৫ মে (রোববার) থেকে শুরু হচ্ছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘ঘরের শত্রু বিভীষণ’। সংগৃহীত ছবি

জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে আগামী ৫ মে (রোববার) থেকে শুরু হচ্ছে দীর্ঘ ধারাবাহিক নাটক ‘ঘরের শত্রু বিভীষণ’। নাটকটি প্রতি সপ্তাহের রোববার, সোমবার ও মঙ্গলবার রাত আটটা ২০ মিনিটে প্রচার শুরু হবে।

শফিকুর রহমান শান্তনু’র রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাজিন আহমেদ বাবু। অভিনয় করেছেন মোশাররফ করিম, এনিলা তানজুম, সাজু খাদেম, উর্মিলা শ্রাবন্তী কর, আল মনসুর, সুজাত শিমুল, জয়রাজ, মিলন ভট্টাচার্য্য, রিমি করিম, রোবেনা রেজা জুঁই, শহীদুল্লাহ সবুজ, মিলি মুন্সি, উজ্জল মাহমুদ, আমানুল হক হেলাল প্রমূখ।

নাটকটির গল্পে দেখা যাবে, ইকবাল হোসেন ভূইয়া ঢাকার প্রভাবশালী একজন ব্যবসায়ী। পাশাপাশি তার গ্রামের রাজনীতির সাথেও সম্পৃক্ত। আগে খুব বেশি অ্যাক্টিভ ছিল না। তবে ইদানিং সে রাজনীতি নিয়ে খুব সিরিয়াস। এলাকায় নির্বাচন করবে তাই প্রতি শুক্রবার গ্রামে যায়, এলাকার মানুষের সাথে যোগাযোগ বৃদ্ধি করে তাদের সাহায্য সহযোগিতা করে। সবাই তাকে সম্মানও করে। তার তিন ছেলে, দুই মেয়ে, বৃদ্ধ মা ও স্ত্রী রয়েছে। তার বড় ছেলে শাহনেওয়াজ তিন বছর ধরে পাগল। চিকিৎসা হয়েছে কিন্তু তেমন উন্নতি হয়নি। এমএ পাশ নেওয়াজের পাগল হওয়ার পেছনে বড় কারনও আছে। মেজ ছেলে খায়রুল ভুইয়া বাবার সাথে থেকে ব্যবসা দেখে। সে খুবই ধুরন্ধর টাইপ ছেলে। সে গোপনে এক মেয়েকে ভালোবাসে। কিন্তু বড়ভাই বিয়ে করছে না দেখে সেও বিয়ে করতে পারছে না। বা বিয়ের কথা কাউকে বলতে পারছে না। এদিকে যে মেয়ের সাথে তার প্রেম সেও তাকে চাপের মধ্যে রাখে। এ নিয়ে দু’জনের খুনসুটি ও নানা পরিকল্পনা চলে। ছোট ছেলে ফাইরুল ইউনিভার্সিটিতে ফাইনাল ইয়ারে পড়ে। সে একটু বখাটে স্বভাবের। তার মুখের চেয়ে হাত বেশি চলে। তাকে নিয়ে ইকবাল ভুইয়া একটু চিন্তিত। অন্যদিকে তার বড় মেয়ে রাখিকে বিয়ে দিয়েছেন। রাখির জামাই আমির একজন কনট্রাক্টর। শ্বশুরের মাধ্যমে সে বিভিন্ন কাজের কন্ট্রাক্ট পায়। তারপর বড় অংকের টাকা মেরে দিয়ে যেনতেনভাবে কাজ শেষ করে।

এরপর কী হয় সেটা জানতে চোখ রাখতে হবে এনটিভি ও এনটিভি নাটক ইউটিউব চ্যানেলে।