কলেজ সময় থেকেই সামান্থাকে ভালোবাসি: বিজয়

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:০৬ অপরাহ্ণ, নভেম্বর ৩, ২০২২

ছবি- সংগৃহীত

দক্ষিণ ভারতীয় চলচ্চিত্রের বড় দুই তারকা বিজয় দেবেরাকোন্ডা ও সামান্থা রুথ প্রভু। দুজনেই দক্ষিণী সিনেমার গণ্ডি পেরিয়ে পাড়ি দিয়েছেন বলিউডে। ‘লাইগার’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয় বিজয়ের।

অন্যদিকে ‘ও আন্তাভা’ গানের সাফল্যের পর শোনা যাচ্ছে বলিউড পরিচালকদের পছন্দের নায়িকা হয়ে উঠেছেন সামান্থা। দিন দিন বেড়েই চলেছে সামান্থার অনুরাগীর সংখ্যা।

তার অনুরাগীর মধ্যে অন্যতম একজন বিজয় দেবেরাকোন্ডা। এই তারকা নিজেই বিভিন্ন সময় স্যামের প্রতি নিজের অনুরাগের কথা স্বীকারও করেছেন। এবার প্রকাশ্যেই নিজের ভালবাসার কথা জানালেন বিজয়!

অন্যদিকে, আরেক দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দনার সাথে বিজয়ের সম্পর্কের গুঞ্জন রয়েছেই। এবার সকলকে চমকে দিয়ে সামান্থার প্রতি নিজের ভালোবাসা জাহির করে বসলেন বিজয়।

নিজের টুইটারে কোনোরকম লুকোচুরি না করেই সামান্থার উদ্দেশ্যে বিজয় লিখেছেন, “যখন কলেজে পড়ি সেই সময় থেকেই সামান্থাকে ভালোবাসি। যদিও সেই সময় অনেকটাই ছোট, সেই প্রথম সামান্থাকে বড় পর্দায় দেখা। এখন জীবনে যা কিছু করেছে তার জন্য আমি ওকে ভীষণ শ্রদ্ধা করি।” বিজয় তার টুইট সামান্থাকে তার আসন্ন সিনেমা ‘যশোদার’ জন্য শুভেচ্ছাও জানান।

আগামী ১১ নভেম্বর মুক্তি পেতে চলেছে সামান্থা রুথ প্রভুর আসন্ন সিনেমা যশোদা। এই সিনেমাতে সারোগেট মাদারের চরিত্রে দেখা যাবে সামান্থা রুথ প্রভুকে। আদ্যোপান্ত একটি নারীকেন্দ্রিক সিনেমা এটি। হিন্দি’সহ পাঁচটি ভাষায় মুক্তি পাবে সামান্থার ‘যশোদা’।

Nagad

সারাদিন/০৩ নভেম্বর/এমবি