সালমান খানের সাথে অভিনয়ে আপত্তি যে চার অভিনেত্রীর

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:২৮ অপরাহ্ণ, নভেম্বর ২৬, ২০২২

বলিউডের অনেক অভিনেত্রীই সুপারস্টার সালমান খানের হাত ধরে সিনেমা জগতে পা রেখেছেন। পেয়েছেন সফলতাও। অভিনেত্রীরা তার সাথে অভিনয় করার জন্য মুখিয়ে থাকেন। কারণ সালমান খানের সিনেমা মানেই বক্স অফিসে হিট। সেই সাথে ভাইজানের সাথে জুটি বেঁধে সিনেমা করলে সেই নায়িকাও হিট।

তাইতো অভিনেত্রীরা সালমান খানের সাথে সিনেমায় অভিনয় করার জন্য স্বপ্ন দেখেন। কিন্তু এমন কয়েকজন অভিনেত্রীও রয়েছেন, যারা বাজরাঙ্গি ভাইজানের সাথে অভিনয় করতে আপত্তি জানিয়েছেন। তারা হলেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত অভিনেত্রী সোনালি বেন্দ্রে, অভিনেত্রী দীপিকা পাডুকোন, অভিনেত্রী টুইঙ্কেল খান্না।

বলিউড অভিনেত্রী কঙ্গনা রাণৌত। বক্স অফিসে অনেক সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। তিনিও সালমান খানের সাথে জুটি বেঁধে কাজ করতে আপত্তি জানিয়েছিলেন। এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারে কঙ্গনা রাণৌত বলেন, সালমান খানের সাথে অভিনয় করলে তারা কখনই জনপ্রিয় হন না। কারণ, তার সিনেমায় শুধুমাত্র তাকেই কৃতিত্ব দেওয়া হয়, অন্য যারা তার সাথে কাজ করেন তাদেরকে কোনও মূল্যায়নই করা হয় না।

বলিউডের অভিনেত্রী টুইঙ্কেল খান্না। ১৯৯৫ সালে তার অভিনীত ‘বারসাত’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। ক্যারিয়ারে খুব বেশি সিনেমায় কাজ না করলেও অনেক সুপারস্টার অভিনেতাদের সাথে কাজ করেছেন এই অভিনেত্রী। ‘জাব প্যায়ার কিসি সে হোতা হ্যায়’ ও ‘চল মেরে ভাই’ সিনেমা দুটিতে সালমান খানের সাথে জুটি বেঁধে কাজ করেছিলেন তিনি। এরপর আর কোনও সিনেমায় সালমান খানের সাথে কাজ করেননি টুইঙ্কেল। তবে আজও এর কোনও কারণ ব্যাখ্যা করেননি অক্ষয় ঘরণী।

বলিপাড়ার অভিনেত্রী দীপিকা পাডুকোন। ক্যারিয়ারের শুরুতেই অভিনয় দিয়ে বাজিমাত করেছেন তিনি। বক্স অফিসে ব্যবসাসফল সিনেমাও উপহার দিয়েছেন ‘ওম শান্তি ওম’ খ্যাত এই অভিনেত্রী। অনেক অভিনেতার সাথেই অভিনয় করেছেন দীপিকা। কিন্তু সালমান খানের সাথে অভিনয়ের জন্য প্রস্তাব দেওয়ার পরও ফিরিয়ে দেন তিনি। কারণ হিসেবে তিনি জানিয়েছেন, রণবীর সিংকে অসম্মান করেছিলেন বলিউডের সুপার স্টার সালমান। মূলত এই কারণে সালমান খানের সাথে অভিনয় করবেন না দীপিকা।

বলিউডের নব্বই দশকের অভিনেত্রী সোনালি বেন্দ্রে। অভিনয়ের ক্যারিয়ারে অনেক ভালো ভালো সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেত্রী। তবে ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমাতে সালমান খানের সাথে কাজ করার পর আর কোনও সিনেমায় এক সাথে অভিনয় করেননি তারা। জানা গেছে, কৃষ্ণসার হরিণ মামলায় সালমান খানের নাম জড়ানোর কারণেই তার সাথে জুটি বেঁধে আর কোনও সিনেমায় অভিনয় করেননি সোনালি।

Nagad

সারাদিন/২৬ নভেম্বর/এমবি