ড্রেসিংরুমে ‘মারামারি’ করলেন নেইমার-এমবাপ্পে

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৫:১০ অপরাহ্ণ, আগস্ট ১৬, ২০২২

ধীরে ধীরে অশান্ত হয়ে উঠছে প্যারিস সেইন্ট জার্মেই-পিএসজির শিবির। এবার খেলা শেষে ড্রেসিংরুমে ‘মারামারি’ করেছেন ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে ও ব্রাজিলিয়ান তারকা নেইমার।

লিগ ওয়ানে শনিবার (১৩ আগস্ট) নেইমারের জোড়া গোলে মপেঁইকে ৫-২ এই উড়িয়ে দিয়েছে পিএসজি। দারুণ এই জয় পেলেও তুমুল আলোচনায় কিন্তু এমবাপ্পে ও নেইমারের কাণ্ড।

গণমাধ্যমগুলোর খবরে জানা গেছে, ম্যাচ শেষে ড্রেসিংরুমে দুইজন বাগবিতণ্ডার পর নেইমার আর এমবাপ্পের মধ্যে নাকি এক দফা হাতাহাতি হয়ে গেছে। তখন সতীর্থরা এগিয়ে এসে তাদের আলাদা করেন।

‘স্পোর্টস বাইবেল’-এর প্রতিবেদনে বলা হয়েছে, শনিবার (১৩ আগস্ট) রাতে মপলিয়েরের বিপক্ষে পিএসজি বড় জয় পেলেও পেনাল্টিকে কেন্দ্র করে ড্রেসিংরুমে গিয়ে ‘মারামারি’ বাঁধিয়েছেন নেইমার-এমবাপ্পে।

মৌসুমের প্রথম ম্যাচে জোড়া গোল করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার। কিন্তু ঝামেলাটা বাঁধে পেনাল্টি নেওয়া নিয়ে। দুই দল যখন ০-০ সমতায়, তখন একটি পেনাল্টি পেয়েছিল পিএসজি। এমবাপে সেই পেনাল্টি নেন এবং মিস করেন।

দ্বিতীয়ার্ধে পিএসজি আরেকটি পেনাল্টি পাওয়ায় এমবাপ্পে কিক নিতে চাইলে সেটা নিতে দেননি নেইমার। নিজেই জোর করে পেনাল্টি নেন এবং গোল করেন। স্বভাবতই এমবাপ্পে এই ঘটনায় খুশি হতে পারেননি। ম্যাচে তাকে অনেক সময়ই দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। বল সামনে না আসলে দৌড়াচ্ছিলেন না ফরাসি এই তারকা। এরপর ড্রেসিংরুমে এ নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে হাতাহাতি লেগে যায় নেইমার-এমবাপ্পের।

Nagad

প্রতিবেদনের তথ্য অনুযায়ী, দুইজন চিৎকার করে একে অপরকে গালাগাল করছিলেন এবং মাথায় মাথায় ঠুকোঠুকি লেগে যান। সতীর্থরা এসে তাদের আলাদা করেন। ড্রেসিংরুমের সেই লড়াই এরপর সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়ে।

বিষয়টি নিয়ে জল বেশি ঘোলা হতে দিতে চান না প্যারিস সেইন্ট জার্মেই-পিএসজির নতুন কোচ ক্রিস্টোফার গালতিয়ের। সেজন্য টিম ডিরেক্টর লুইস কম্পোস ও গালতিয়ের দলের দুই তারকা নেইমার ও এমবাপ্পের সাথে বৈঠকে বসছেন বলে জানিয়েছে সংবাদমাধ্যম ‘লেকিপে’।

সারাদিন/১৬ আগস্ট/এমবি