চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের সাথে বারভিডা প্রতিনিধিদলের মতবিনিময়

অটোমোবাইল প্রতিবেদক:অটোমোবাইল প্রতিবেদক:
প্রকাশিত: ৬:৫১ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০২২

বারভিডা প্রেসিডেন্ট মোঃ হাবিব উল্লাহ ডন এর নেতৃত্বে এসোসিয়েশনের নেতৃবৃন্দ চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল এম শাহজাহান, এনপিপি, বিসিজিএমএস, এনডিসি, পিএসসি এর সাথে বন্দরের সম্মেলন কক্ষে এক মতবিনিময় সভায় মিলিত হন।

সোমবার (২৯ আগস্ট) বিকেলে এই মতবিনিময় সভায় এই প্রতিনিধিদলে এসোসিয়েশনের সেক্রেটারি জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্টবৃন্দ, উপদেষ্টাবৃন্দ এবং কার্যনির্বাহী সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বারভিডা নেতৃবৃন্দ বিদেশ থেকে গাড়ি আমদানি প্রক্রিয়ায় বন্দরে প্রদত্ত সবধরনের সহযোগিতার জন্য বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানকে ধন্যবাদ জানান। ব্যবসা পরিচালনা ব্যয় সম্প্রতি উল্লেখযোগ্য হারে বেড়ে যাওয়ায় বারভিডা নেতৃবৃন্দ বন্দরের ভাড়া (warf rent) হ্রাস করার জন্য চেয়ারম্যানকে অনুরোধ জানান। এছাড়াও আমদানিকৃত গাড়িগুলোর যন্ত্রাংশ খোয়া যাওয়া প্রতিরোধে ‘যৌথ ইনভেন্টরি’ কার্যক্রম শুরুর জন্য তারা বন্দর চেয়ারম্যানকে অনুরোধ জানান। সভায় আমদানি কার্যক্রম সংশ্লিষ্ট অন্যান্য বিষয় নিয়েও আলোচনা করা হয়।

বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান বারভিডার প্রস্তাবগুলো ইতিবাচকভাবে গ্রহণ করেন এবং যথাযথ প্রক্রিয়ায় এগুলি বাস্তবায়নের আশ্বাস দেন।

বারভিডার উপদেষ্টা আলহাজ্ব মোহাম্মদ ইসহাক এবং আলহাজ্ব মোস্তাফিজুর রহমান সভায় অংশ নেন। এসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ১ মোঃ আসলাম সেরনিয়াবাত, ভাইস প্রেসিডেন্ট ৩ মোঃ গিয়াস উদ্দিন চৌধুরী, জয়েন্ট সেক্রেটারি জেনারেল বেলাল উদ্দিন চৌধুরী, ট্রেজারার মোঃ আনিছুর রহমান, জয়েন্ট ট্রেজারার মোঃ সাইফুল আলম, অর্গানাইজিং সেক্রেটারি ডা. হাবিবুর রহমান খান, পাবলিকেশন অ্যান্ড পাবলিসিটি সেক্রেটারি মোঃ জসিম উদ্দিন, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট সেক্রেটারি মোঃ আব্দুল আউয়াল, কালচারাল সেক্রেটারি জোবায়ের রহমান সভায় উপস্থিত ছিলেন।

Nagad