বাংলালিংক গ্রাহকদের জন্য নিয়ে এলো আনলিমিটেড ইন্টারনেট প্যাক

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ১০:০৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩, ২০২২

প্রিপেইড গ্রাহকদের জন্য কিছু সংখ্যক আনলিমিটেড ইন্টারনেট প্যাক নিয়ে এসেছে বাংলালিংক। কিছু শর্ত সাপেক্ষে সব বাংলালিংক প্রিপেইড গ্রাহক প্যাকগুলি উপভোগ করতে পারবেন। এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বাংলালিংক-এর ওয়েবসাইট (https://www.banglalink.net/en/prepaid/internet) ও মাইবিএল অ্যাপে।

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন,”আনলিমিটেড ইন্টারনেট প্যাক আনতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। এই ধরনের প্যাক গ্রাহকদের ইন্টারনেট ব্যবহারের স্বাধীনতা দেবে। বাংলালিংক সবসময় নতুন অফারের মাধ্যমে তাদেরকে আরও বেশি সুবিধা দেওয়ার চেষ্টা করে। এই প্যাক তাদের ডিজিটাল অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।”

গ্রাহকদের জন্য নিরবচ্ছিন্ন সংযোগ ও উন্নত ডিজিটাল অভিজ্ঞতা নিশ্চিত করতে বাংলালিংক ৪০ মেগাহার্জ স্পেকট্রাম গ্রহণ করে এর মোট স্পেকট্রামের পরিমাণ ১০০ শতাংশ বৃদ্ধি করেছে। এছাড়া গত এক বছরে সারা দেশে ৩০০০-এরও বেশি নতুন নেটওর্য়াক সাইট স্থাপন করা হয়েছে। এই কারিগরি উন্নয়নের ফলস্বরূপ বাংলালিংক সম্প্রতি টানা পঞ্চমবারের মতো ওকলা-এর কাছ থেকে দেশের দ্রুততম মোবাইল নেটওয়ার্কের স্বীকৃতি পেয়েছে। পরপর তিন বছর নেটওয়ার্কের গতিতে শীর্ষ স্থান ধরে রেখেছে বাংলালিংক।