রিয়েলমি দিচ্ছে ৩৪শ’ টাকা পর্যন্ত আকর্ষণীয় ছাড়

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ৯:০১ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২২

দারাজের অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের বিশেষ ক্যাম্পেইনের অংশ হিসেবে তরুণদের পছন্দের স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি ক্রেতাদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় ছাড়ের সুযোগ। এর ফলে, স্মার্টফোন ব্যবহারকারীরা এখন আকর্ষণীয় মূল্যে কিনতে পারবেন রিয়েলমি’র ফোন।

দারাজের প্রতিষ্ঠাবার্ষিকীর ক্যাম্পেইন চলবে ০৪ থেকে ১৭ সেপ্টেম্বর। ক্যাম্পেইন চলাকালে, স্মার্টফোন প্রেমীরা দারাজের ভাউচার ব্যবহার করে রিয়েলমি সি সিরিজ, নাম্বার সিরিজ, নারজো সিরিজ, জিটি সিরিজ এবং সম্প্রতি উন্মোচন করা প্যাড মিনি ডিভাইসগুলো কেনার ক্ষেত্রে ৩,৪০০ টাকা পর্যন্ত ছাড়ের সুযোগ পাবেন। আকর্ষণীয় এই ছাড়ের পাশাপাশি ক্রেতারা বিকাশসহ নির্দিষ্ট কার্ড ব্যবহার করে কেনাকাটার ক্ষেত্রে প্রি-পেমেন্টেও ছাড় উপভোগ করবেন। পাশাপাশি পাবেন ১২ মাস পর্যন্ত বিনাসুদে ইএমআই সুবিধা।

দীর্ঘমেয়াদী প্রবৃদ্ধির লক্ষ্যমাত্রা অর্জনের অংশ হিসেবে নিজেদের বিকাশের দ্বিতীয় পর্যায়ে প্রবেশ করতে যাচ্ছে রিয়েলমি। এক্ষেত্রে, রিয়েলমি একটি পরিপূর্ণ এআইওটি ইকোসিস্টেম (টেকলাইফ ইকোসিস্টেম) তৈরি করবে, যার মধ্যে থাকবে স্মার্ট টিভি, ল্যাপটপ, ট্যাবলেট, স্মার্টওয়াচ ও ওয়্যারেবলস সহ আরও অনেক স্মার্ট গ্যাজেট ও অ্যাকসেসরিজ।