ভারতকে হারিয়ে হাসপাতালে রিজওয়ান

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৪:২৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০২২

সংগৃহীত

চলতি এশিয়া কাপের সুপার ফোরে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে পাঁচ উইকেটে হারিয়েছে পাকিস্তান। এই জয়ে মোহাম্মদ নেওয়াজ ম্যাচসেরা হলেও ম্যাচের অন্যতম নায়ক পাকিস্তানের উইকেটরক্ষক ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান।

ভারতের বিপক্ষে এই উইকেটরক্ষক ব্যাটারের ৭১ রানের ইনিংসে ভর করে ১৮১ রান টপকে পাঁচ উইকেটের জয় তুলে নেয় পাকিস্তান। ৭১ রান করতে নেমে ৫১ বলে ৬টি চার ও ২টি ছক্কায় ১৩৯.২১ স্ট্রাইক রেটে করেন রিজওয়ান।

এদিন টস জিতে ফিল্ডিং করতে নামে পাকিস্তান। ম্যাচের ১৪ ওভার ৫ বলের সময় মোহাম্মদ হাসনাইনের বাউন্সার বেশ লাফিয়ে উঠে সামলান মোহাম্মদ রিজওয়ান। তবে ল্যান্ডিংয়ের সময় ডান পা বেশ বাজেভাবে পড়ে মাটিতে। তাতেই শুয়ে পড়েন মাঠে। ম্যাচ জয়ের পর মোহাম্মদ রিজওয়ানকে সোজা হাসপাতালে যেতে হয় ।

পাকিস্তানি সংবাদমাধ্যমগুলোর খবর অনুযায়ী, ভারতের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার পরপরই এমআরআই (ম্যাগনেটিক রেজোন্যান্স ইমেজিং) করার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে রিজওয়ানকে। আজ (০৫ সেপ্টেম্বর) সোমবার আবারও এমআরআই স্ক্যানের জন্য হাসপাতালে যেতে হবে তাকে। সকল পরীক্ষার বিস্তারিত রিপোর্ট পেলেই হয়তো ইঞ্জুরির সম্পূর্ণ তথ্য জানা যাবে।

রিজওয়ানের সাথে এমন ঘটনা নতুন নয়। গত বছর আরব আমিরাতে টি-টোয়েন্টি বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমি-ফাইনালে খেলার আগে দুদিন হাসপাতালে থেকে ফিরে খেলেন ৬৭ রানের দুর্দান্ত একটা ইনিংস।

আগামী ০৭ সেপ্টেম্বর সুপার ফোরে আফগানিস্তানের বিপক্ষে নামার আগে দুইদিন বিশ্রামের সময় পাচ্ছেন রিজওয়ান।

Nagad

সারাদিন/০৫ সেপ্টেম্বর/এমবি