তিন পদে পদোন্নতি পেলেন ১৭ দুদক কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক:নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ৫:০৬ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৮, ২০২২

দুর্নীতি দমন কমিশনের (দুদক) মহাপরিচালক (ডিজি), পরিচালক ও উপপরিচালক পদে ১৭ কর্মকর্তা পদোন্নতি পেয়েছেন। তাদের মধ্যে মহাপরিচালক (ডিজি) পদে পদোন্নতি পেয়েছেন তিন কর্মকর্তা। তারা হলেন— মো. আক্তার হোসেন, মীর মো. জয়নুল আবেদীন শিবলী ও সৈয়দ ইকবাল হোসেন।

বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দুদক সচিব মো. মাহবুব হোসেন স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই তথ্য জানানো হয়েছে।

পদোন্নতি পাওয়া কর্মকর্তারা হলেন—দুদকের পর্যবেক্ষণ ও গোয়েন্দা ইউনিটের পরিচালক মীর মো. জয়নুল আবেদীন শিবলী, দুদক বিশেষ অনুসন্ধান ও তদন্ত শাখা-২ এর পরিচালক সৈয়দ ইকবাল হোসেন ও দুদকের ঢাকা বিভাগীয় কার্যালয়ের বিশেষ পরিচালক মো. আক্তার হোসেন।

তাদের মধ্যে মহাপরিচালক (ডিজি) পদে পদোন্নতি পেয়েছেন তিন কর্মকর্তা। তারা হলেন— মো. আক্তার হোসেন, মীর মো. জয়নুল আবেদীন শিবলী ও সৈয়দ ইকবাল হোসেন। সংগৃহীত ছবি-

এছাড়া পৃথক আরও দুটি আদেশে ৬ জন উপ পরিচালককে পরিচালক ও ৮ জন সহকারী পরিচালককে উপপরিচালক পদে পদোন্নতি দেওয়া হয়। মোট ১৭ জনকে পদোন্নতি দেওয়া হয়েছে।

পরিচালক হিসেবে পদোন্নতি পাওয়া ছয় কর্মকর্তা হলেন; এস এম সাহিদুর রহমান, মো. লুৎফর রহমান, মির্জা জাহিদুল আলম, মো. ফরিদ আহমেদ পাটোয়ারী, ঋত্বিক সাহা ও মো. মোশারফ হোসেইন মৃধা।

এছাড়া সহকারী পরিচালক থেকে যে অ৮ আটজন উপ পরিচালক হলেন, মো. শহীদুল আলম সরকার, মো. এ.একেএম বজলুর রশীদ, সৈয়দ আতাউল কবীর, মো. শহীদুল ইসলাম মোড়ল, মো. হাফিজুর রহমান, মো. আমিনুল ইসলাম, মো. ফজলুল বারী ও এ এক এম ফজলে হোসেন।

Nagad